মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৭ আগস্ট ২০২৪, ১১:৫৮ এএম
অনলাইন সংস্করণ

বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির নবনির্বাচিত নেতৃত্বের সঙ্গে জনসংযোগ কর্মকর্তাদের মতবিনিময়

বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির নবনির্বাচিত সভাপতি ড্যাফোডিল ইন্টারনাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান ও মহাসচিব আমেরিকান ইন্টারনাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান জনাব ইশতিয়াক আবেদীনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রাইভেট ইউনিভার্সিটি পালিক রিলেশনস অফিসারস অ্যাসোসিয়েশন নির্বাহী কমিটির সভাপতি মনিরুল ইসলাম রিন্টু ওসাধারন সম্পাদক আবু সাদতসহ নির্বাহী কমিটির সদস্যরা।
বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির নবনির্বাচিত সভাপতি ড্যাফোডিল ইন্টারনাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান ও মহাসচিব আমেরিকান ইন্টারনাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান জনাব ইশতিয়াক আবেদীনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রাইভেট ইউনিভার্সিটি পালিক রিলেশনস অফিসারস অ্যাসোসিয়েশন নির্বাহী কমিটির সভাপতি মনিরুল ইসলাম রিন্টু ওসাধারন সম্পাদক আবু সাদতসহ নির্বাহী কমিটির সদস্যরা।

বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির (এপিইউবি) নবনির্বাচিত সভাপতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান ও মহাসচিব আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি–বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইশতিয়াক আবেদীনের সঙ্গে মতবিনিময় করেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর জনসংযোগ কর্মকর্তাদের সংগঠন (প্রাইভেট ইউনিভার্সিটি পালিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশন) নির্বাহী কমিটির সদস্যরা।

সম্প্রতি রাজধানীর বনানীতে বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির (এপিইউবি) স্থায়ী কার্যালয়ের সম্মেলনকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির পরিচালক (জনসংযোগ) বেলাল আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রাইভেট ইউনিভার্সিটি পালিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মনিরুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) আবু সাদত, সিনিয়র সহসভাপতি বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন টেকনোলজির পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, সহসভাপতি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের পরিচালক (জনসংযোগ) আবু মিয়া আকন্দ তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জ্যেষ্ঠ সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আনোয়ার হাবিব কাজল, অর্থসম্পাদক ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) মামুন ঊল মতিন, সহ-অর্থসম্পাদক প্রেসিডেন্সি ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা জাহিদ হাসান, অফিস সেক্রেটারি নর্দার্ন ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) শেখ মাহাবুব, জনসংযোগ ও প্রশিক্ষণ সেক্রেটারি আইইউবিএটির পরিচালক (জনসংযোগ) আল আমিন সিকদার শিহাব, প্রচার সম্পাদক সোনারগাঁও ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা নাহিদ হাসান, সাহিত্য ও প্রকাশনা সেক্রেটারি বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সের জনসংযোগ কর্মকর্তা হাসিনা এনজেল ও কো-কালচারাল সেক্রেটারি এশিয়ান ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা বদিউর রহমান সোহেল।

অনুষ্ঠানে বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির (এপিইউবি) নবনির্বাচিত সভাপতি ড. মো. সবুর খান ও মহাসচিব ইশতিয়াক আবেদীনকে প্রাইভেট ইউনিভার্সিটি পালিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং অ্যাসোসিয়েশনের স্মারক প্রকাশনা ‘সংযোগ’ তাদের হাতে তুলে দেওয়া হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির (এপিইউবি) নবনির্বাচিত সভাপতি ড. মো. সবুর খান বলেন, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখতে, জনমত গঠনে এবং মিডিয়া সামলানোর মতো গুরুত্বপূর্ণ কাজগুলোর সম্পাদনে জনসংযোগ কর্মকর্তাদের ভূমিকা প্রশংসনীয়। একই সঙ্গে তিনি নেগেটিভ প্রোপাগান্ডা বিরুদ্ধে পেশাদারির সঙ্গে সম্মিলিতভাবে সবার ভয়েস রেইজ করার ওপর গুরুত্বারোপ করেন।

তিনি জনসংযোগ কর্মকর্তাদের পেশগত উন্নয়নে ট্রেনিং সেশনসহ আন্তর্জাতিক সেমিনার–সিম্পোজিয়ামে অংশগ্রহণে প্রয়োজনীয় সব ক্ষেত্রে এপিইউবির সহযোগিতা ও সমর্থন থাকবে বলে জানান।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

ক্রীড়াবিদ শওকত আলীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শাহরিয়ার কবির আটক

সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

রাসূল (স.) আদর্শ ধারণ করে নিজেকে গড়ে তুলতে হবে

ঝিনাইদহে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সাবেক রেলমন্ত্রী সুজনের গ্রেপ্তারের খবরে বিএনপির আনন্দ মিছিল

মানিকগঞ্জে ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

ভূমি উপদেষ্টার পরিদর্শন, হয়রানি ছাড়া নামজারি খতিয়ান পেয়ে উৎফুল্ল নাজিম  

চট্টগ্রামে জশনে জুলুশে মানুষের ঢল  

বন্যা পরবর্তী প্রাণী চিকিৎসায় বাকৃবি শিক্ষার্থীরা

১০

‘দুনিয়া ও আখিরাতে মুক্তির জন্য রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ করতে হবে’

১১

নার্সের ভুলে ৩ দিনের শিশুর মৃত্যুর অভিযোগ

১২

‘স্মরণকালের সবচেয়ে বড় গণসমাবেশ’ করার প্রস্তুতি বিএনপির

১৩

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

১৪

রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

১৫

সিরাজগঞ্জে কবরস্থানে মিলল অস্ত্র ও গুলি

১৬

সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের নায়েবে আমিরের মতবিনিময়

১৭

২৮ থেকে ৪২তম বিসিএসের বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার

১৮

তিন বিভাগে ভারি বৃষ্টির আভাস

১৯

আমার কষ্ট নেই, আজ আমরা স্বৈরাচারমুক্ত : আহত তানভীরের পিতা

২০
X