আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের কমিটি গঠন

আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের কমিটি গঠন
ছবি : সংগৃহীত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের পাঁচটি ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে স্থানীয় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ’র সেরালস্থ বাস ভবনে উপজেলা ৫টি ইউনিয়নের যুবলীগের কমিটি গঠন করা হয়।

উপজেলার রাজিহার ইউনিয়নে যুবলীগের সভাপতি জগদীশ ভক্ত, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম খায়ের, বাকাল ইউনিয়নে নয়ন বৈষ্ণব (ভোলা)সভাপতি, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন পাইক, বাগধা ইউনিয়নে সভাপতি কমল বিশ্বাস, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহাবুব মোর্শেদ (লিখন), গৈলা ইউনিয়নে সভাপতি মো. মেহেদী মাহমুদ ওরফে পলাশ গাজী, সাধারণ সম্পাদক মো. পটু সন্যামত ও রত্নপুর ইউনিয়নে সভাপতি আ.স.ম নূর উদ্দিন, মো. কবির হাওলাদার সাধারন সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি ঘোষনা করেন উপজেলা যুবলীগের সভাপতি সাইদুল সরদার ও সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল। এর পূর্বে ৫টি ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের জন্য প্রার্থীদের কাছ বায়োডাটা গ্রহণ করা হয়।

কমিটি গঠনের সময় উপস্থিত ছিলেন- বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ প্রমুখ।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com