রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করল কেন্দ্রীয় আ.লীগ

জনসভাস্থল পরিদর্শনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন
জনসভাস্থল পরিদর্শনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে মাদ্রাসা মাঠ পরিদর্শন করলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

আজ সোমবার বিকেলে মঞ্চ তৈরিসহ মাদ্রাসা মাঠের বিভিন্ন প্রস্তুতি প্রত্যক্ষ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ ছাড়াও মাঠ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জালাল উদ্দিন চৌধুরী, মহাসচিব ডা. কামরুল হাসান মিলনসহ স্বাচিপ ও বিএমএ-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাঁচ বছর পর রাজশাহীতে আসছেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রাজশাহী বিভাগের নেতাকর্মীরা আনন্দিত-উচ্ছ্বসিত। নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ দিনরাত পরিশ্রম করে বিশাল জনসভাকে সফল করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। জনসভাটি সফল হবে এবং জনসভাস্থলসহ পুরো শহর লোকে লোকারণ্যে পরিণত হবে।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন। ২৮টি উন্নয়ন প্রকল্পের কাজ ইতোমধ্যে সমাপ্ত হয়েছে এবং পাঁচটি চলমান রয়েছে। প্রধানমন্ত্রী আমাদের ব্যাপক উন্নয়ন দিয়েছেন, আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাব।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com