রাজু আহমেদ
প্রকাশ : ২৭ জুলাই ২০২৪, ০৩:২৯ এএম
আপডেট : ২১ আগস্ট ২০২৪, ০৩:১৬ পিএম
প্রিন্ট সংস্করণ

দক্ষিণের তারকা পরিবার

দক্ষিণের তারকা পরিবার

শুধু কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রি নয়, যার জনপ্রিয়তা ভারতের সীমান্ত ছাপিয়ে বাংলাদেশেও প্রভাব ফেলেছে। তার নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় থাকে এ দেশের সিনেমাপ্রেমী দর্শকরাও। চোখ জুড়ানো অ্যাকশন ও গল্পনির্ভর সিনেমায় অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। সেই জনপ্রিয় তারকা আর কেউ নন, তিনি হলেন স্টাইলিশ স্টার আল্লু অর্জুন।

‘পুষ্পা’ সিনেমার দৌলতে দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে আল্লুর খ্যাতি। পুষ্পা চরিত্রে অভিনয় করে তিনি রাতারাতি জনপ্রিয়তার চূড়ায় পৌঁছেছেন। বাড়িয়ে নিয়েছেন তার পারিশ্রমিকও। তবে এ নায়ক তার পরিবারে একা তারকা সদস্য নন, তার পরিবারে রয়েছেন আরও বেশ কয়েকজন তারকা। যাদের জনপ্রিয়তাও আকাশচুম্বী। যাদের ভক্তও ছড়িয়ে-ছিটিয়ে আছে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। দক্ষিণের এ তারকা পরিবারের খবর জানাব আজ।

আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ। জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের তালিকায় রয়েছেন তিনি। তবে এখন পর্যন্ত বাবার সঙ্গে কাজ করেননি আল্লু। এ নিয়ে তার মনে রয়েছে আক্ষেপও।

আল্লু দাদা আল্লু রামালিঙ্গয়া। নায়কের পরিবারের প্রথমদিককার সুপারস্টার ছিলেন এই রামালিঙ্গয়া। তার অসাধারণ কৌতুক অভিনয় প্রতিভা দিয়ে জায়গা করে নেন ভক্তের মনে। তার পাঁচ সন্তানের মধ্যে দুজনই পা রেখেছেন সিনেমা ইন্ডাস্ট্রিতে। বাবার মতো তারাও সফল অভিনেতা হিসেবে নিজেদের জায়গা করে নিয়েছেন।

আল্লু অর্জুনের ভাই আল্লু সিরিশ। শোবিজের পথ খুব বেশি লম্বা না করলেও বেশ কিছু সফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। নাম লিখিয়েছেন স্টার তালিকায়।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। যিনি থাকা মানেই সিনেমা সুপারহিট। সম্পর্কে তিনি আল্লু অর্জুনের ফুপা। ক্যারিয়ারে দিয়েছেন একাধিক সুপার-ডুপার হিট সিনেমা।

সুপারস্টার চিরঞ্জীবীর ছেলে রামচরণ। আল্লুর ফুপাতো ভাই এই রামচরণ আরআরআর সিনেমার মাধ্যমে সিনেপ্রেমীদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। কখনো তিনি রোমান্টিক প্রেমিক, কখনো আবার অ্যাকশন হিরো। অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির যে কজন সুপারস্টার রয়েছেন, তাদের মধ্যে অন্যতম পবন কল্যাণ। অভিনেতা চিরঞ্জীবীর আপন ভাই তিনি। ক্যারিয়ারে রয়েছে একাধিক সুপারহিট সিনেমা। চিরঞ্জীবী সূত্রেই তার সঙ্গে আত্মীয়ের বাঁধনে জড়িয়ে রয়েছেন আল্লুর পরিবারের সঙ্গে আল্লুর আরেক আত্মীয় বরুন তেজ। বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় প্রধান ভূমিকায় দেখা গেছে। তার অভিনীত সিনেমাগুলো বক্স অফিসেও দাপট দেখিয়েছে।

আল্লুর ফুপা চিরঞ্জীবীর বোনের পুত্র ধারাম তেজা। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। পরিবারের সূত্রেই তার সঙ্গে সম্পর্ক আল্লু অর্জুনের।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নীহারিকা কোনাভিলা। সুপারস্টার চিরঞ্জীবীর ভাতিজি তিনি। অভিনয়ে তার ক্যারিয়ারেও রয়েছে একাধিক হিট সিনেমা। তাই দক্ষিণী সিনেমার ইন্ডাস্ট্রির অন্যতম প্রভাবশালী ও তারকা ফ্যামিলি বলা হয় তাদের।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

৮ মাসে ২২৪ কন্যা শিশু ধর্ষণের শিকার

চাকরি হারালেন সেই স্বাস্থ্যকর্মী মৌসুমী আক্তার

শ্রমিকদের সব দাবি মেনে নিয়েছে মালিক পক্ষ : শ্রম সচিব

‘ঘুষ’ ছাড়া কাজ হয় না চিলমারী হিসাবরক্ষণ অফিসে

বিএফইউজে’র সভাপতিকে দেখতে হাসপাতালে জামায়াতের আমির

পাবজি খেলে কোটি টাকা আয়! 

৩৪ বছর ধরে ইসলাম ধর্মের ক্লাস হয় না বিদ্যালয়ে

বাংলাদেশের ম্যাচ প্রতিরোধে কানপুরে কর্মসূচি, গোয়ারিয়রে বন্ধ!

প্রবাসীরা বিমানবন্দরগুলোতে ভিআইপি সার্ভিস পাবেন : আসিফ নজরুল

কবরস্থানে কাঁদছিল নবজাতক

১০

তামাকমুক্ত বাংলাদেশ গঠনে তরুণ কণ্ঠস্বরকে জোরালো করতে হবে

১১

ব্যাংক এশিয়ার এজেন্টের বিরুদ্ধে ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

১২

স্বামীর সঙ্গে বিদেশে স্থায়ী হচ্ছেন সানাই 

১৩

মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটি বিলুপ্ত

১৪

সারা দেশের মাজার রক্ষা করতে হাইকোর্টের নির্দেশ 

১৫

ফুল দিয়ে শুভেচ্ছা না জানাতে পাবিপ্রবি উপাচার্যের অনুরোধ

১৬

গায়ক রাফাতের আক্ষেপ 

১৭

নিউইয়র্কে মোদি-ইউনূস বৈঠক না হওয়ার কারণ জানাল ভারত

১৮

ফের নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক

১৯

শিক্ষার্থীদের আদালতে নিয়ে সাক্ষ্য দেওয়ালেন প্রধান শিক্ষক

২০
X