তারাবেলা ডেস্ক
প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ০২:৪৩ এএম
আপডেট : ১০ জুলাই ২০২৪, ০২:২০ পিএম
প্রিন্ট সংস্করণ

ওটিটিতে বড় ধামাকা

ওটিটিতে বড় ধামাকা

দর্শকদের জন্য এখন ঘরে বসেই পছন্দমতো কনটেন্ট দেখার সুযোগ করে দিয়েছে বিশ্বের জায়ান্ট জায়ান্ট সব ডিজিটাল প্ল্যাটফর্ম। দর্শকদের জন্য এসব প্ল্যাটফর্ম থেকে প্রতি সপ্তাহেই প্রকাশ করা হয় ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজ। সেই ধারাবাহিকতায় ওটিটিতে বড় ধামাকা নিয়ে নতুন সব ওয়েব কনটেন্ট নিয়ে আমাদের তারাবেলার এই আয়োজন।

সানি

অ্যাপেল টিভিতে ১০ জুলাই মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজ সানি। ১০ পর্বের এই সিরিজে দেখানো হবে মার্কিন একটি পরিবারের গল্প। যারা জাপানের কিয়োটো শহরে বসবাস করে। তারা স্বামী-স্ত্রী মিলে ঘরের মধ্যে একটি রোবট তৈরি করে, যা তাদের ঘরের সব কাজ করে। কিন্তু হঠাৎ এটাকে ঘিরেই শুরু হয় নানা জটিলতা। সিরিজটি নির্মাণ করেছেন কেট রবিনস। এতে অভিনয় করেছেন রাশিদা জোন্স, হিদেতোশি নিশিজিমা, জুডি অং ও সিন সিমুঝি।

ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব

১০ জুলাই ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে ড্রামা কমেডি ওয়েব ফিল্ম ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব। এটি ভারতের পাঞ্জাবের এক ফ্রেন্ড গ্রুপের গল্প। যাদের জীবনের নানা বিষয় উঠে আসবে এতে। এটি পরিচালনা করেছেন সিমারপ্রীত সিং। এতে অভিনয় করেছেন পত্রলেখা পাল। সানী সিং, রাজেশ শর্মা বরুণ শর্মা, মনোজৎ সিংসহ আরও অনেকে।

ডিভোর্স ইন দ্য ব্ল্যাক

প্রাইম ভিডিওতে জুলাইয়ের ১১ তারিখ মুক্তি পাবে ওয়েব ফিল্ম ডিভোর্স ইন দ্য ব্ল্যাক। এটি পরিচালনা করেছেন টাইলার পেরি। এর গল্প দেখানো হয়েছে আধুনিক সময়ের একটি ছোট পরিবারকে। যারা প্রফেশনের কারণে সাংসারিক নানা ঝামেলার মধ্য দিয়ে জীবনযাপন করেন। এর পরই বিচ্ছেদ হয় তাদের। এমন একটি সাধারণ গল্প নিয়েই তৈরি হয়েছে সিনেমাটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মেগান গুড ও করি হারড্রিক্ট। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোসেফ লি অ্যান্ডারসন, রিচার্ড লসনের মতো তারকা।

সসেজ পার্টি: ফুডটোপিয়া

প্রাইম ভিডিওতে ১১ জুলাই মুক্তি পাবে ওয়েব সিরিজ সসেজ পার্টি: ফুডটোপিয়া। এটি একটি অ্যানিমেশন সিরিজ। আট পর্বের এই সিজটি নির্মাণ করেছেন সেথ রোগান, ইভান গোল্ডবার্গ ও কনরাড ভার্নন। কমেডি ও ড্রামা ধাঁচের এই সিরিজের বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন সেথ রোগান, ক্রিস্টেন উইগ, এডওয়ার্ড নর্টন ও স্যাম রিচার্ডসনের মতো তারকা।

ভাইকিংস: ভালহাল্লা সিজন ৩

নেটফ্লিক্সে ১১ জুলাই মুক্তি পাবে বহুল জনপ্রিয় ওয়েব সিরিজ ভাইকিংস: ভালহাল্লার তৃতীয় সিজন। এরই মধ্যে সিরিজটির ট্রেলার দর্শকদের মুগ্ধ করেছে। এতে অভিনয় করেছেন স্যাম করলেট, ফ্রিদা গুস্তাভসন, লিও সুটার, ব্র্যাডলি ফ্রিগার্ড, ক্যারোলিন হেন্ডারসন, লরা বার্লিন ও ডেভিড ওকসের মতো তারকা।

শোটাইম

বলিউড অভিনেতা ইমরান হাশমি ও অভিনেত্রী মৌনি রায় নতুন ওয়েব সিরিজ ‘শোটাইম’-এ জুটি বেঁধেছেন। এটি হটস্টারে প্রকাশ পাবে ১২ জুলাই। করণ জোহর প্রযোজিত এই ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ পেয়েছে অনেক আগেই। এতে আরও অভিনয় করেছেন নাসিরউদ্দিন শাহ, রাজীব খান্ডেলওয়াল, বিজয় রাজ ও শ্রিয়া শরণ।

৩৬ ডেইস

১২ জুলাই সনি লিভে মুক্তি পেতে যাচ্ছে মিস্ট্রি থ্রিলার ওয়েব সিরিজ ৩৬ ডেইস। সিরিজটির ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে রহস্যে ঘেরা এক চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নেহা শর্মাকে। এটি পরিচালনা করেছেন বিশাল ফুরিয়া। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি সেথ, শারিব হাশমি, জারা খান, ফায়সাল রাশিদ ও কে সি শঙ্কর।

ড. ডেথ সিজন ২

দ্বিতীয় পর্ব নিয়ে আসছে ড. ডেথ সিজন ২ ওয়েব সিরিজ। প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও থাকবে থ্রিলার, মিস্ট্রি ভয়ংকর সব উপস্থিতি। এটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। একটি হাসপাতালের ডাক্তারকে ঘিরে এগিয়ে যাবে এর গল্প। যেই ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছেন ভেনেজুয়েলার অভিনেতা এডগার রামিরেজ, যার চরিত্রের নাম ‘পাওলো ম্যাকচিয়ারিনি’। তাকে ঘিরেই যত রহস্য। এতে আরও অভিনয় করেছেন জোশুয়া জ্যাকসন, গ্রেস গামার, ক্রিশ্চিয়ান স্লেটার, অ্যালেক বাল্ডউইন ও আনাসোফিয়া রব।

এক্সপ্লোডিং কিটেন্স

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ১২ জুলাই মুক্তি পাবে অ্যানিমিশন ওয়েব সিরিজ এক্সপ্লোডিং কিটেন্স। এটি জনপ্রিয় একটি পপুলার গেমের গল্প ওপর সাজানো হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন সুজি নাকামুরা, টম ইলিস ও অ্যালি ম্যাকি।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
  • সর্বশেষ
  • জনপ্রিয়

মিছিলে বিএনপি নেতার গুলির প্রতিবাদে বিক্ষোভ

রৌমারীতে ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটির শপথ অনুষ্ঠিত

৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ায় মামুনের বিরুদ্ধে যুবদলের মামলা

আওয়ামী লীগ নেতাকর্মীদের ইসলামী আন্দোলনে যোগদান

ক্ষমা পেয়ে আমিরাত থেকে ১২ জন ফিরছেন চট্টগ্রামে

‘ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দুই ভাবে পরাজিত’

মহানবীকে (সা.) কটূক্তিকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

শিবচর আঞ্চলিক সড়কে গ্রামবাসীর বৃক্ষরোপণ

মাদ্রাসাছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগ ধামাচাপা, ৭ দিন পর ফাঁস

১২ দিনেও মেলেনি রানীনগরে নিখোঁজ নার্গিসের সন্ধান

১০

দায়িত্বশীলদের নিয়ে সাতক্ষীরায় ছাত্র শিবিরের সমাবেশ

১১

আযহারী শিক্ষার্থীরা হবে বাংলাদেশ ও মিশরীয় ঐতিহ্যের সেতুবন্ধন : মিশরীয় রাষ্ট্রদূত

১২

রাজশাহীতে বস্তাভর্তি দেশীয় অস্ত্র উদ্ধার

১৩

আন্দোলনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

১৪

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক অসন্তোষ ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ

১৫

কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

১৬

পাকিস্তানের জলসীমায় বিপুল তেল-গ্যাস মজুতের সন্ধান

১৭

বিসিবির দুর্নীতির তদন্ত দাবি সাবেকদের

১৮

পাবিপ্রবি ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে তুলে নেওয়ার অভিযোগ

১৯

জেল খেটেছি তবু শেখ হাসিনার মতো পালিয়ে যাইনি : সাবেক এমপি হাবিব

২০
X