একতরফা জয়েও মন ভরছে না ম্যানইউ কোচের

গোলের পর ম্যানইউ ফুটবলারদের উল্লাস।
গোলের পর ম্যানইউ ফুটবলারদের উল্লাস।ছবি : সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর থেকে গোল উৎসব থামছে না মার্কাস রাশফোর্ডের। গতকাল বুধবার দিবাগত রাতে ইএফএল কাপের সেমিফাইনালের প্রথম লেগে নটিংহাম ফরেস্টকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানইউ তিন গোলের প্রথমটি আসে এই ইংলিশ ফরোয়ার্ডের পা থেকে। বিশ্বকাপের পর ১০ ম্যাচে এটি তার দশম গোল।

এমন একতরফা জয়ের পরও মন ভরছে না রেড ডেভিল কোচ এরিক টেন হাগের। শিষ্যদের আরও উন্নতির জায়গা রয়েছে বলে মনে করছেন তিনি। ম্যাচের ৬ মিনিটে রাশফোর্ডের গোলের পর ছন্দ হারায় ম্যানইউ। এ সময়ে বেশ কয়েকটি ভালো আক্রমণ চালায় নটিংহাম। যদিও গোল পায়নি তারা।

ম্যানইউর জার্সিতে ১০ ম্যাচে ১০ গোল করেছেন মার্কাস রাশফোর্ড।
ম্যানইউর জার্সিতে ১০ ম্যাচে ১০ গোল করেছেন মার্কাস রাশফোর্ড।ছবি : সংগৃহীত

ম্যাচের ৪৫ মিনিটে রেড ডেভিলদের জার্সিতে প্রথম গোলের দেখা পান ডাচ ফরোয়ার্ড ভেগহোর্স্ট। আর ৮৯ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। ম্যাচ শেষে নিজের অতৃপ্তির কথা জানান ম্যানইউর কোচ।

টেন হাগ বলেন, ‘দলের পারফরম্যান্স আমি খুশি। বলতে গেলে ৯০ মিনিটই ম্যাচটি আমরা নিয়ন্ত্রণ করেছি। তবে একটি মুহূর্ত ছিল, যেটা ম্যাচের চিত্র পাল্টে দিতে পারত। এ জায়গাতেই আমাদের উন্নতি করতে হবে। তবে সব মিলিয়ে আমরাই ভালো খেলেছি।’

ম্যানইউর জার্সিতে প্রথম গোলের পর ডাচ ফরোয়ার্ড ভেগহোর্স্টের উল্লাস।
ম্যানইউর জার্সিতে প্রথম গোলের পর ডাচ ফরোয়ার্ড ভেগহোর্স্টের উল্লাস। ছবি : সংগৃহীত

ম্যাচে এগিয়ে যাওয়ার পরও কেন চাপে পড়তে হয়েছিল ম্যানইউকে, এর ব্যাখ্যাও দেন তিনি। রেড ডেভিলদের কোচ বলেন, ‘তারা কৌশল বদলেছিল। আমরা সেটার সঙ্গে মানিয়ে নিতে পারিনি। এটা হতে পারে না। সেরা হতে হলে এসব জায়গায় আমাদের উন্নতি করতে হবে। অমন মুহূর্ত তৈরি হতে পারে না।’

গোলের পর ম্যানইউ ফুটবলারদের উল্লাস।
ইংলিশ লিগের সবচেয়ে দামি ক্লাব ম্যানইউ

আগামী ১ ফেব্রুয়ারি সেমিফাইনালের দ্বিতীয় লেগে নটিংহামকে আতিথ্য দেবে ম্যানচেস্টার ইউনাইটেড। বড় কোনো অঘটন না ঘটলে সহজেই ফাইনালে ওঠার কথা এরিক টেন হাগের দলের। ফাইনালে তাদের সম্ভাব্য প্রতিপক্ষ হতে পারে সাউদাম্পটন বা নিউক্যাসল।

গোলের পর ম্যানইউ ফুটবলারদের উল্লাস।
এবার শেষ মিনিটে গোলে হারল ম্যানইউ

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com