সাবিনাদের নিয়ে যে পথে যাবে ছাদ খোলা বাস

ছাদ খোলা বাসে ট্রফি নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরবেন সাবিনারা।
ছাদ খোলা বাসে ট্রফি নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরবেন সাবিনারা। ছবি : সংগৃহীত

দক্ষিণ এশিয়া জয় করে আগামীকাল বুধবার শিরোপা হাতে দেশে ফিরবে বাংলাদেশ নারী ফুটবল দল। আনন্দ-উৎসবে সাবিনা-সানজিদাদের বরণ করে নিতে অপেক্ষায় দেশের মানুষ। বিমানবন্দরে নেমে ছাদ খোলা বাসে শিরোপা উঁচিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরবে চ্যাম্পিয়নরা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে ইতিমধ্যেই বাস প্রস্তুত করা হয়েছে, সঙ্গে রুপনা চাকমা-কৃষ্ণা সরকাররা ট্রফি নিয়ে কোন পথে কোথায় যাবেন তাও ঠিক করা হয়েছে।

নেপাল থেকে বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা নারী দলকে বহনকারী বিমানের। সেখানে ক্রীড়া প্রতিমন্ত্রী, মন্ত্রণালয়ের সচিব ও বাফুফে কর্মকর্তারা ফুটবলারদের ফুল দিয়ে বরণ করবেন।

দেশে ছাদ খোলা বাস না থাকলেও বিশেষ ব্যবস্থা নিয়েছে ক্রীড়া মন্ত্রণালয়। বিআরটিসির একটি দোতলা বাসের ছাদ খুলে স্টিকার দিয়ে ব্র্যান্ডিং করা হয়েছে।

ছাদ খোলা বাসে ট্রফি নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরবেন সাবিনারা।
ছাদ খোলা বাসেই সাবিনাদের সংবর্ধনা!

বাসের প্রাথমিক রুট হচ্ছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। সেখানে সভাপতি কাজী সালাউদ্দিনসহ ফেডারেশন কর্মকর্তারা ফুটবলারদের অভিনন্দন জানাবেন।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আপাতত এই হচ্ছে পরিকল্পনা। বুধবারের পর যদি কোনো সংবর্ধনা বা অনুষ্ঠান হয় সেটি নির্বাহী কমিটির সিদ্ধান্ত নিয়ে হবে।’

ছাদ খোলা বাসে ট্রফি নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরবেন সাবিনারা।
সাফ জয়ীদের বরণ করবেন ক্রীড়া প্রতিমন্ত্রী

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com