সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদ খোলা বাস

সাফজয়ী নারী ফুটবলারদের জন্য তৈরি হচ্ছে ছাদ খোলা বাস।
সাফজয়ী নারী ফুটবলারদের জন্য তৈরি হচ্ছে ছাদ খোলা বাস।ছবি : সংগৃহীত

সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা দিয়ে প্রস্তুত করা হচ্ছে ছাদ খোলা বাস। আজ মঙ্গলবার সকাল থেকে বিআরটিসির মতিঝিল ডিপোতে একটি ডাবল ডেকার বাসের ছাদ কাটা শুরু হয়। বাসের গায়েও স্টিকার লাগানো হবে। সূত্র জানায়, আজ রাতের মধ্যেই কাজ শেষ হবে। আগামীকাল বুধবার দেশে ফিরবে সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দল।

এর আগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানান, সাফের শিরোপা জয়ীদের দেখা যাবে ছাদ খোলা বাসে বিজয় উৎসব করতে। তিনি বলেন, দেশকে দক্ষিণ এশিয়া ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ট্রফি জেতানোয় সাবিনাদের বিমানবন্দর থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফ) ভবন পর্যন্ত ছাদ খোলা বাসে সংবর্ধনা দেওয়া হবে।

আপনারা দেখেছেন যে সানজিদা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, তারা বিজয়ী হলে হয়তো ছাদ খোলা কোনো বাসে তাদের ট্রফি নিয়ে আসা হবে না। তার সে আক্ষেপ দেখে আমাদের অন্তরে ব্যথা লেগেছে। আমাদের দেশে যদিও ছাদ খোলা কোনো বাস নেই। তারপরও আমরা তাদের জন্য একটা ব্যবস্থা করেছি।

জাহিদ হাসান রাসেল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গতকাল সোমবার কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে নেপালকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। ফাইনালে মাঠে নামার আগে নিজের ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাসে আক্ষেপ নিয়ে বাংলাদেশ নারী দলের ফুটবলার সানজিদা আক্তার লেখেন, 'ছাদ খোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে'। 

দেশের জন্য গৌরব বয়ে আনা সানজিদাদের এমন আক্ষেপ ঘোচাতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী। তিনি বলেন, ‘তাদের ছাদ খোলা বাসে বিমানবন্দর থেকেই সংবর্ধনা দেব। হযরত শাহজালাল বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত তাদের আমরা নিয়ে যাব। তাদের মনের আশা পূরণ করব।'

সাফজয়ী নারী ফুটবলারদের জন্য তৈরি হচ্ছে ছাদ খোলা বাস।
ছাদ খোলা বাসেই সাবিনাদের সংবর্ধনা!

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com