বিমানবন্দরে সাফজয়ী ফুটবলারদের লাগেজ কেটে ডলার চুরি

বিমানবন্দরে নামার পর বাংলাদেশ নারী ফুটবল দল।
বিমানবন্দরে নামার পর বাংলাদেশ নারী ফুটবল দল। ছবি : কালবেলা

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফেরা বাংলাদেশ দলের দুই সদস্যের লাগেজ থেকে নগদ অর্থ ও মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। কয়েকজন ফুটবলারের লাগেজ তালা ভাঙা, চেইন ছেঁড়া অবস্থায় মিলেছে।

দলের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে কালবেলাকে জানিয়েছে, কৃষ্ণা রানীর লাগেজ থেকে ৪০০ মার্কিন ডলার, সানজিদার লাগেজ থেকে কয়েকশ মার্কিন ডলার, শামসুন নাহারের লাগেজ থেকে কিছু নেপালি টাকা ও কাপড়চোপড় এবং দলের ফিজিওর লাগেজ থেকে বেশ কিছু জিনিসপত্র খোয়া গেছে। বিষয়টি ফেডারেশনের কর্মকর্তাদের জানানো হলে তারা দলকে বহনকারী বাংলাদেশ বিমান কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। আশ্বাস মিলেছে বিষয়টি দ্রুত সমাধানের। 

ফাইনাল শেষে দলের প্রত্যেক খেলোয়াড়কে বাফুফে থেকে ২০০ মার্কিন ডলার এবং বসুন্ধরা কিংস তার দলের খেলোয়াড়দের ৫০০ মার্কিন ডলার তাৎক্ষণিক বোনাস প্রদান করে। সানজিদা ও কৃষ্ণার কাছে থাকা সেই ডলার ও টাকা মিলিয়ে প্রায় দেড় লাখ টাকা লাগেজ থেকে খোয়া গেছে। শামসুন নাহারের লাগেজ থেকে কাপড়চোপড়সহ ৪০০ ডলার খোয়া গেছে বলে বাফুফের সূত্র জানিয়েছে।

বাফুফের সূত্রটি আরও জানায়, বুধবার ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর ফুটবলাররা সরাসরি ভিআইপি লাউঞ্জে আসেন। সেখানে গণমাধ্যমকর্মীদের ভিড়ের কারণে নির্ধারিত সংবাদ সম্মেলন বাতিল করে তাদের সরাসরি ছাদ খোলা বাসে তুলে দেওয়া হয়। ওদিকে লাগেজ বেল্ট থেকে সাবিনাদের লাগেজগুলো কেউ সংগ্রহ না করায় তা বেল্টের পাশে ফেলে রাখা হয়। বেশ খানিকক্ষণ ধরে লাগেজের মালিকদের খোঁজা হলে দেখা মেলেনি তাদের। পরে বাফুফের পক্ষ থেকে লাগেজগুলো সংগ্রহ করা হয়। রাতে বাফুফে ভবনে লাগেজগুলো হাতে পেলে ফুটবলারদের কয়েকজন লাগেজ থেকে অর্থ ও কাপড়চোপড় খোয়ানোর বিষয়টি জানতে পারেন।

বিমানবন্দরে নামার পর বাংলাদেশ নারী ফুটবল দল।
ডিফেন্ডার মাসুরার সামনে এবার মাথা গোঁজার ঠাঁই রক্ষার চ্যালেঞ্জ

গত ১৯ সেপ্টেম্বর দশরথের রঙ্গশালায় ফাইনালে কৃষ্ণা রানী সরকারের দুই ও শামসুন্নাহার জুনিয়রের এক গোলে স্বাগতিক নেপালকে ৩-১ ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী ফুটবলের শিরোপা জেতে বাংলাদেশ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com