ছাদ খোলা বাসে উদযাপনে আহত ঋতুপর্না, মাথায় তিন সেলাই

আহত ঋতুপর্না চাকমা।
আহত ঋতুপর্না চাকমা। ছবি : সংগৃহীত

সাফ জয়ী নারী ফুটবলাররা দেশে ফিরেছে আজ। বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মেয়েদের বরণ করে নেওয়া হয়েছে। তবে বিমান বন্দরে নামার পর ছাদ খোলা বাসে করে বাফুফে ভবনে যাওয়ার পথে ঋতুপর্না চাকমা নামে এক নারী ফুটবলার আহত হন। বহরে থাকা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত তাকে সিএমএইচে নেওয়া হয়।

জানা যায়, ছাদখোলা বাসে প্যারেডের সময় রাস্তায় থাকা বিলবোর্ডে ধাক্কা লেগে মাথা কেটে যায় ঋতুপর্নার। হাসপাতালে নেওয়ার পর মাথায় তিনটি সেলাই দেওয়া হয়। এখন তিনি সুস্থ আছেন। হাসপাতাল থেকে ঋতুপর্না এখন অবস্থান করছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে। এমন তথ্য নিশ্চিত করেছেন ঋতুপর্নার জাতীয় দলের সতীর্থ তহুরা খাতুন।

আজ বেলা দুইটার দিকে সাফ জয়ী মেয়েদের বহনকারী বিমান কাঠমান্ডু থেকে ঢাকায় অবতরণ করে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্য কর্তারা মিষ্টি খাইয়ে বরণ করে নেন সাবিনাদের।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে শুরুতেই কেক কাটা হয়। ক্রীড়া প্রতিমন্ত্রী কেক তুলে দেন অধিনায়ক সাবিনা খাতুনের মুখে। কোচ গোলাম রব্বানী ছোটনকেও কেক খাইয়ে দেওয়া হয়।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com