বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন নেইমার

ইনজুরি আক্রান্ত নেইমার।
ইনজুরি আক্রান্ত নেইমার।ছবি : সংগৃহীত

রিচার্লিসনের জোড়া গোলে সার্বিয়াকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। তবে জয়ের রাতে ইনজুরিতে পড়েন দলের প্রাণভোমরা নেইমার। গোড়ালিতে পান আঘাত। খেলা হয়নি ম্যাচের বাকি মিনিট দশেক।

তখন থেকেই শঙ্কা জেগেছিল নেইমারকে নিয়ে। তবে ব্রাজিল কোচ তিতে আশ্বস্ত করেছিলেন। কিন্তু তা আর হলো না। বিশ্বকাপের প্রথম রাউন্ডের বাকি দুই ম্যাচে খেলতে পারবে না নেইমার। রয়টার্সসহ ইউরোপিয়ান মিডিয়া এমনটাই বলছে।  

সার্বিয়ার বিরুদ্ধে ম্যাচে ডান পায়ের গোড়ালির চোটে ৮০ মিনিটে মাঠ ছাড়েন নেইমার। বেঞ্চে বসে এ সময় নেইমারকে কাঁদতেও দেখা যায়। একই ধরনের চোটে পড়ায় নেইমারের মতো গ্রুপের বাকি ম্যাচ থেকে ছিটকে গেছেন দানিলোও।

ব্রাজিলের দলের চিকিৎসক রয়টার্সকে বলেছেন, ‘শুক্রবার বিকেলে নেইমার ও দানিলোর এমআরআই করা হয়েছে। দুজনই গোড়ালিতে মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। তারা নিশ্চিতভাবে পরের ম্যাচে খেলতে পারছেন না। তারা চিকিৎসার ভেতর দিয়ে যাবে এবং বিশ্বকাপে আবার খেলার জন্য তাদের প্রস্তুত করার চেষ্টা করা হবে।’

ব্রাজিল রয়েছে জি গ্রুপে। আগামী ২৮ নভেম্বর দ্বিতীয় ম্যাচে সেলেকাওদের প্রতিপক্ষ সুইজারল্যান্ড। তিন ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচে ক্যামেরুনের মোকাবিলা করবে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com