ডু অর ডাই ম্যাচে মেসিকে নিয়ে শঙ্কা!

লিওনেল মেসি।
লিওনেল মেসি।ছবি : সংগৃহীত

বিশ্বকাপের শিরোপা জয়ের আনন্দ থেকে বঞ্চিত আর্জেন্টিনার একটি প্রজন্ম। কোপা আমেরিকার ট্রফি, তাদের মনে আশা সঞ্চার করেছে এবার হয় তো সেই আক্ষেপ মিটবে। ৩৬ বছরের বিশ্বকাপ শিরোপা খরা কাটাবেন মেসি-ডি মারিয়ারা। কিন্তু প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে অপ্রত্যাশিত হার, সেই স্বপ্ন ধুলিস্মাৎ হওয়ার উপক্রম তৈরি করেছে। তবু আশার প্রদীপ নিভু নিভু জ্বলছে।

আগামীকাল শনিবার কাতার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ডু অর ডাই ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আলবিসেলেস্তারা। কিন্তু এর আগে বড় দুঃসংবাদ পেল আর্জেন্টাইন শিবির। পায়ের পেশিতে ব্যথা অনুভব করায় মেক্সিকোর বিপক্ষে ম্যাচে লিওনেল মেসিকে ঘিরে তৈরি হয়েছে শঙ্কা।

ইনজুরি নিয়ে কোচ লিওনল স্কোলানির সঙ্গে আলাপ করছেন মেসি।
ইনজুরি নিয়ে কোচ লিওনল স্কোলানির সঙ্গে আলাপ করছেন মেসি।ছবি : সংগৃহীত

কাতার বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার আগে থেকে ইনজুরি তালিকা লম্বা হয় আর্জেন্টিনার। স্কোয়াড ঘোষণার পরও তা চলছে। সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচের আগে দুই ফুটবলার। এর আগে প্রাথমিক স্কোয়াডে থাকলেও ইনজুরির কারণে বিশ্বকাপ মিস করেছেন লো সেলসো।  

আগামীকাল শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। বাঁচা-মরার লড়াইয়ে নামার আগে খবর এলো মেসির ইনজুরির। এর সত্যতা নিশ্চিত করেছে আজেন্টাইন গণমাধ্যম মুন্ডো আলবিলেস্তে। যদিও ভালো খবরও দিচ্ছে তারা।

ডি পলের সঙ্গে মেসি।
ডি পলের সঙ্গে মেসি।ছবি : সংগৃহীত

গণমাধ্যমটির একটি প্রতিবেদনে বলা হয়, পায়ের পেশির ব্যথা নিয়ে এরইমধ্যে কাজ শুরু করেছেন মেসি। আশা করা যাচ্ছে পরবর্তী ম্যাচে খেলবেন এলএমটেন।  

সৌদির বিপক্ষে ম্যাচের পর এক দিন বিশ্রাম নেয় আর্জেন্টিনা দল। গতকাল বৃহস্পতিবার অনুশীলন করে লিওনেল স্কোলানির শিষ্যরা। সেই অনুশীলন চলাকালে ব্যথা অনুভব করেন লিওনেল মেসি। মেক্সিকোর বিপক্ষে মাঠে নামলেও পুরো ম্যাচ খেলতে পারবেন কি না, তা নিশ্চিত করে বলতে পারেনি আর্জেন্টিনার টিম ম্যানেজমেন্ট।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com