ভারতের বিপক্ষে নামার আগে কোহলিকে ভয় ফিঞ্চের

অ্যারন ফিঞ্চ ও বিরাট কোহলি
অ্যারন ফিঞ্চ ও বিরাট কোহলিছবি : সংগৃহীত

আগামীকাল মঙ্গলবার থেকে মোহালিতে শুরু হচ্ছে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। রাত ৮টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এশিয়া কাপে ভালো করতে পারেনি ভারত, তাই অস্ট্রেলিয়ায় আসন্ন বিশ্বকাপ প্রস্তুতির জন্য ঘরের মাঠের এ সিরিজ রোহিত শর্মাদের জন্য খুব গুরুত্বপূর্ণ।

কোহলিকে হিসাবের বাইরে রাখতে গেলে আপনাকে সাহসী হতে হবে। যে কোনো ফরম্যাটে গত ১৫ বছর ধরে তিনি দেখিয়ে দিয়েছেন যে, তিনিই সর্বকালের অন্যতম সেরা ব্যাটার।

অ্যারন ফিঞ্চ, অস্ট্রেলিয়ার অধিনায়ক

সমান গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়ার জন্যও। তবে অধিনায়ক অ্যারন ফিঞ্চের ভাবনাজুড়ে আছেন বিরাট কোহলি। এশিয়া কাপে ফর্মে ফেরার পর সুপার ফোরে আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন তিনি।

আজ সোমবার সাংবাদিকদের ফিঞ্চ বলেছেন, ’কোহলিকে হিসাবের বাইরে রাখতে গেলে আপনাকে সাহসী হতে হবে। যে কোনো ফরম্যাটে গত ১৫ বছর ধরে সে দেখিয়ে দিয়েছে যে, সে-ই সর্বকালের অন্যতম সেরা ব্যাটার। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে অনেক দিন ধরে সে ভালো খেলছে। নিজের খেলাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। তার বিরুদ্ধে খেলার আগে নির্দিষ্ট পরিকল্পনা করে নামতে হয়। অসাধারণ ব্যাটার। ৭১টি শতরান রয়েছে কোহলির নামের পাশে। ভাবতেই অবিশ্বাস্য লাগে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com