আমিরাতে জিতলে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ায় কাজে দেবে : সোহান

সাকিব না থাকায় আমিরাতের বিরুদ্ধে নেতৃত্ব দেবেন সোহান
সাকিব না থাকায় আমিরাতের বিরুদ্ধে নেতৃত্ব দেবেন সোহানছবি: সংগৃহীত

টি-টোয়েন্টিতে সময়টা ভালো যাচ্ছে বাংলাদেশের। একের পর এক ম্যাচে হেরে কোণঠাসায় টাইগাররা। এখান থেকে ঘুরে দাঁড়াতে জয়ের বিকল্প নেই। তাই আসন্ন টি-টোয়েন্টি সিরিজে সংযুক্ত আরব আমিরাতকে হারিয়ে আত্মবিশ্বাস বাড়াতে চান নুরুল হাসান সোহানরা।

টানা হারের মধ্য দিয়ে যাওয়া বাংলাদেশের সামনে ঘুরে দাঁড়ানোর সুযোগ। দুই ম্যাচের সিরিজ খেলতে দুবাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন ক্রিকেটাররা। এ সিরিজে হারানোর আত্মবিশ্বাস ফিরে পেতে চান সোহানরা।

আমরা গত কয়েকটি ম্যাচ হেরেছি, কিন্তু জয়টা অভ্যাসে পরিণত করা গেলে দলের কম্বিনেশন ও চেহারা বদলে যাবে। লক্ষ্য থাকবে যেন আমরা সে কাজটাই করতে পারি।

নুরুল হাসান সোহান, জাতীয় দলের ক্রিকেটার

আজ বৃহস্পতিবার বিকেলে দুবাইর উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন সোহান। এ সময় তিনি বলেছেন, ‘বাংলাদেশের হয়ে প্রতিটি ম্যাচ খেলাই গর্বের। আমার কাছে মনে হয় বিশ্বকাপের আগে ভালো একটা প্রস্তুতি হবে। যদি আমরা জিতে (আমিরাতে) আসতে পারি, তবে সেই আত্মবিশ্বাস আমাদের নিউজিল্যান্ড সিরিজ ও বিশ্বকাপে কাজে দেবে।’

সাকিব না থাকায় আমিরাতের বিরুদ্ধে নেতৃত্ব দেবেন সোহান
কৃষ্ণা, সাবিনা, সানজিদাদের অর্থ চুরির ঘটনা তদন্তে পুলিশ, র‍্যাব, এপিবিএন

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন সোহান। সিপিএলে ব্যস্ত সাকিবের না থাকা অন্যদের সুযোগ হিসেবে দেখছেন এই কিপার ব্যাটার। তিনি বলেছেন, ‘সাকিব ভাইয়ের মতো একজন ক্রিকেটারকে তো সবাই সবসময় দলে চায়। কিন্তু আমার কাছে মনে হয় এটা অন্য আরেকজনের জন্য বাড়তি সুযোগ, যে তার (সাকিব) জায়গায় খেলবে, সে ইম্প্যাক্ট করতে পারবে।’

‘আমরা গত কয়েকটি ম্যাচ হেরেছি, কিন্তু জয়টা অভ্যাসে পরিণত করা গেলে দলের কম্বিনেশন ও চেহারা বদলে যাবে। লক্ষ্য থাকবে যেন আমরা সে কাজটাই করতে পারি,’ যোগ করেন তিনি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com