অবসর নিয়ে যা বললেন তামিম

ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।
ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।ছবি: সংগৃহীত

২০২৩ ওয়ানডে বিশ্বকাপই হচ্ছে নিজের শেষ বিশ্বকাপ বলে জানিয়েছেন বাংলাদেশ দলে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। বুধবার (১৪ জুলাই) গায়নায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ জয়ের পর এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘২০২৩ বিশ্বকাপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি আসর। কেননা সাকিব, মাহমুদুল্লাহ ও মুশফিকেরও এটাই সম্ভবত শেষ বিশ্বকাপ। আর সেজন্য আমরা সেরা দল নিয়েই এ আসরে মাঠে নামার পরিকল্পনা করছি।’

টেস্টে ম্যাচে রান না পাওয়ার বিষয়ে তামিম বলেন, ‘টেস্টে আমি যেমনই রান করি না কেন কিন্তু ভালো খেলছিলাম। আমার চেষ্টা ছিল ইনিংসটা বড় করা কিন্তু সেটাই করতে পারছিলাম না। এখন খুব স্বাভাবিকভাবেই রান করতে পেরে ভালো লাগছে।’

উদ্বোধনী জুটিতে লিটনের পরিবর্তে শান্তকে নামানোর বিষয়ে অধিনায়ক বলেন, মূলত ক্যারিবীয় দলের অস্ত্র ছিল দুই বাঁহাতি স্পিনার। আর এ বিষয় মাথায় রেখেই লিটনের পরিকল্পনা অনুযায়ী শান্তকে নামানো হয়।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে ভরাডুবির পর এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। এদিন স্বাগতিকদের ৯ উইকেটে হারায় তামিম এন্ড কোং।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com