ভারতীয় তারকাকে সতর্ক করলেন শোয়েব আখতার

ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার
ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার পুরোনো ছবি

সম্প্রতি ইংল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে ভারতের সাফল্যের প্রধান অস্ত্র ছিল তাদের বোলিং আক্রমণ। ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি এবং যুজবেন্দ্র চাহালের মতো নিয়মিত বোলারদের পাশাপাশি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া দ্রুত বোলার হিসেবে ফিরে আসায় ভারত বাড়তি সুবিধা পায়।

গত দুই বছরে ইনজুরি পান্ডিয়ার বোলিং প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করেছিল। ২০২২ সালে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে গুজরাট টাইটান্সকে তাদের প্রথম মৌসুমে প্রথম শিরোপা এনে দেন এই অলরাউন্ডার।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তার ইউটিউব পেজে বলেছেন, পান্ডিয়া খাঁটি ব্যাটার হিসেবে না হয়ে একজন অলরাউন্ডার হিসেবে ফিরে আসতে পেরে তিনি আরও খুশি। তিনি দলের ভারসাম্য সম্পূর্ণ করেছেন। পান্ডিয়া তার ফিটনেসের কারণে প্রায় দুই বছর দলের বাইরে ছিলেন।

হার্দিক পান্ডিয়া তার জীবন সম্পর্কে উদাসীন ছিলেন এবং এখন ভালো আছেন। তাকে আরও বেশি মনোযোগী দেখাচ্ছে এবং মনে হচ্ছে তার জীবন উপভোগ করছেন। মাঠের বাইরে খুব বেশি উপভোগ করবেন না, কারণ তার খুব বিরল প্রতিভা রয়েছে।

শোয়েব আখতার,পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার আরও বলেন, ‘পান্ডিয়া একজন দুর্দান্ত ফিল্ডার এবং ফাস্ট বোলার যা পেস আক্রমনে একটি দুর্দান্ত সংযোজন। শেষের ওভারগুলোতে যেখানে অনেক বোলার লড়াই করে। সেখানে সে পারফর্ম করে এবং বাকি বোলারদের ছাড়িয়ে যেতে পারে।’

হার্দিক পান্ডিয়াকে শোয়েব বলেন. ‘ভারতের মতো বিশাল বড় দেশের তারকা হওয়া একটি বড় দায়িত্ব। আমি নিশ্চিত সে তার দায়িত্ব বুঝবে এবং তার খেলায় মনোনিবেশ করবে। সে সব ধরনের খ্যাতি, অর্থ এবং সম্মান পাবে।’ এজন্য হার্দিককে শুধু মনোযোগী থাকার পরামর্শ দেন পাকিস্তানের প্রাক্তন এই ক্রিকেটার।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com