ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক

কে-স্পোর্টসের সঙ্গে সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে কাতার ওয়ার্ল্ড কাপ ২০২২-এর একক স্বত্ব পায় বাংলালিংক
কে-স্পোর্টসের সঙ্গে সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে কাতার ওয়ার্ল্ড কাপ ২০২২-এর একক স্বত্ব পায় বাংলালিংক

ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২-এর লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে বাংলালিংক। কে-স্পোর্টসের সঙ্গে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই স্বত্ব গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। এর মাধ্যমে দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি-তে আগামী ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক।

আজ বৃহস্পতিবার বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং কে স্পোর্টসের চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম।

‘বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে কে-স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। এর মাধ্যমে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে বিশ্বকাপ উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যে কোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা। বাংলালিংকের গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন। আর টফি টিভি অ্যাপের মাধ্যমে এটি উপভোগ করা যাবে অ্যান্ড্রয়েড টিভিতেও।’

উপাঙ্গ দত্ত, চিফ কমার্শিয়াল অফিসার, বাংলালিংক

কে-স্পোর্টসের চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম বলেন, ‘এই ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর আমাদের জন্য একটি আনন্দের ব্যাপার। বিপুলসংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টফি ফুটবলের এই বিশাল আসর লাইভস্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এটি দেশের ফুটবলপ্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।’

দেশের ফুটবলপ্রেমীরা যে কোনো নেটওয়ার্ক থেকে টফি-তে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভস্ট্রিমিং দেখতে পারবেন। গুগল প্লে ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। এ ছাড়া বিশ্বকাপের রোমাঞ্চকর মুহূর্তগুলো উপভোগ করা যাবে https://toffeelive.com/ ও টফি-এর অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com