টিভিতে আজকের খেলা

প্রিমিয়ার লিগে কে হচ্ছে চ্যাম্পিয়ন, নির্ধারিত হবে আজ
প্রিমিয়ার লিগে কে হচ্ছে চ্যাম্পিয়ন, নির্ধারিত হবে আজসংগৃহীত ছবি

ফুটবল

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রয়েছে দুটি মহা গুরুত্বপূর্ণ ম্যাচ। ম্যান সিটি নাকি লিভারপুল, কে হচ্ছে চ্যাম্পিয়ন? তা নির্ধারণ হতে যাচ্ছে আজ। রাত ৯টায় লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে উলভারহ্যাম্পটন। একই সময়ে ম্যানচেস্টার সিটি খেলবে অ্যাস্টন ভিলার সঙ্গে।

লিভারপুল নাকি ম্যান সিটি, শিরোপা যাবে ঘরে? জানা যাবে আজ রাতেই
লিভারপুল নাকি ম্যান সিটি, শিরোপা যাবে ঘরে? জানা যাবে আজ রাতেইসংগৃহীত ছবি

এদিকে স্প্যানিশ লা লিগায় আজ রয়েছে একটি মাত্র ম্যাচ। যেখানে জায়ান্ট বার্সেলোনার ‍বিপক্ষে মাঠে নামবে ভিয়ারিয়াল। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হতে যাওয়া ম্যাচটি দেখা যাবে টি স্পোর্টসে। অন্যদিকে ইতালিয়ান লিগ সিরি-আতে বিকেল সাড়ে ৪টায় স্পেৎসিয়া খেলবে নাপোলির বিপক্ষে আর অপর ম্যাচে রাত ১০টায় সাসসুয়োলোর প্রতিপক্ষ এসি মিলান।

রাতে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ
রাতে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদসংগৃহীত ছবি

ক্রিকেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ একটি ম্যাচ রয়েছে। বাংলাদেশে সময় রাত ৮টায় কেন উইলিয়ামসনের সান রাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে মায়াঙ্ক আগারওয়ালের পাঞ্জাব কিংস। খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি স্পোর্টস।

আজ রোববার থেকে শুরু হতে যাচ্ছে ফেঞ্চ ওপেন
আজ রোববার থেকে শুরু হতে যাচ্ছে ফেঞ্চ ওপেনসংগৃহীত ছবি

টেনিস

আজ থেকে শুরু হতে যাচ্ছে ফরাসি ওপেন। টুর্নামেন্টের ১২৬তম সংস্করণে কোটে নামতে প্রস্তুত নারী ও পুরুষ এককের বিশ্বের শীর্ষ সারির প্রায় সব খেলোয়াড়রাই। তবে এই আসরে থাকছেন না কিংবদন্তী টেনিস তারকা যুক্তরাষ্ট্রের সেরেনা ইউলিয়ামস। উদ্বোধনী দিনে বাংলাদেশ সময় বিকেল তিনটায় এক সঙ্গে কোটে গড়াবে ছয়টি ম্যাচ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com