টিভিতে আজকের খেলা

রাতে দিল্লির মুখোমুখি হচ্ছে মুম্বাই
রাতে দিল্লির মুখোমুখি হচ্ছে মুম্বাইসংগৃহীত ছবি

ক্রিকেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ মাঠে গড়াবে একটি মাত্র ম্যাচ। যেখানে বাংলাদেশ সময় রাত ৮টায় রোহিত শার্মার দল মুম্বাই ইন্ডিয়ান্সের বিক্ষে মাঠে নামবে রিসাব পান্তের দল দিল্লি ক্যাপিটালস। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-১ ও টি-স্পোর্টস।

পয়েন্ট টেবিল

টুর্নামেন্টে এখনো পর্যন্ত ১৩টি ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে দিল্লি। বিপরীতে ১৩ ম্যাচে মাত্র তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানীতে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ফুটবল

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) কাপে বিকেল ৫টায় ভারতের মোহনবাগান ক্লাবের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। লীগের অপর ম্যাচে রাত ৯টায় মাজিয়া স্পোর্টেসের পরীক্ষা নিবে গোকুলাম কেরালা। খেলা দুটি দেখা যাবে টি স্পোর্টস ও টি-স্পোর্টস ডিজিটালে।

সংগৃহীত ছবি

হকি

প্রো লিগে রাত সাড়ে ১০টায় বেলজিয়াম খেলবে স্পেনের বিপক্ষে। খেলাটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস সিলেক্ট-টু। লিগে এখনো পর্যন্ত ১০টি ম্যাচ খেলে ৩ জয় ও ২ ড্রয়ের সুবাদে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে রয়েছে স্পেন।

অন্যদিকে ৬টি ম্যাচ খেলে ৩ জয় আর ২ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে সাতে অবস্থান করছে বেলজিয়াম। আর ১২ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রয়েছে ভারত।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com