শেখ কামাল সার্ক স্নুকার শুরু শনিবার

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন শেখ কামাল সার্ক স্নুকারের আয়োজকরা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন শেখ কামাল সার্ক স্নুকারের আয়োজকরা।ছবি : কালবেলা

সম্প্রীতি, সৌহার্দ্য ও বন্ধুত্বের বন্ধন দৃঢ় রাখতে ‘দ্বিতীয় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ’-এর আয়োজন করছে ঢাকা ক্লাব লিমিটেড। বাংলাদেশ স্নুকার অ্যান্ড বিলিয়ার্ড ফেডারেশনের সহায়তায় ঢাকা ক্লাবে এ আসর শুরু হচ্ছে শনিবার।

স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ভারত, নেপাল, শ্রীলংকা, পাকিস্তান ও আফগানিস্তান এবারের আয়োজনে অংশগ্রহণ করছে। অতিথি দলগুলোর দুজন করে খেলোয়াড় এ আয়োজনে অংশগ্রহণ করার কথা; কিন্তু শ্রীলংকা থেকে আসছেন একজন খেলোয়াড়। এ কারণে বাংলাদেশ থেকে চারজনের পরিবর্তে পাঁচ খেলোয়াড় অংশগ্রহণ করবেন।

আজ বৃহস্পতিবার ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জমান, বাংলাদেশ স্নুকার অ্যান্ড বিলিয়ার্ড ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট ডিরেক্টর আফসারুল ইসলাম, ঢাকা ক্লাবের স্থায়ী সদস্য শ্যামল দত্ত ও সাবেক তারকা ফুটবলার আব্দুল গাফফার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, র‌্যাঙ্কিংয়ের শীর্ষ চার খেলোয়াড় মো. আল আমিন, আসিফ ইমরান, শুভ বিশ্বাস, নাজিমউদ্দিন রসি ছাড়াও পঞ্চম খেলোয়াড় হিসেবে জিয়াউর রহমান আজাদ অংশগ্রহণ করবেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com