১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৯ ফোরজি

রিয়েলমি ৯ ফোরজি
রিয়েলমি ৯ ফোরজি

বর্তমানে তরুণ প্রজন্মের কাছে পছন্দের স্মার্টফোন রিয়েলমি। সম্প্রতি দেশের বাজারে উন্মোচন করেছে রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসটি। অত্যাধুনিক প্রযুক্তির ফোনটি বাজারে আসার পর থেকেই প্রশংসিত হচ্ছে ব্যবহারকারীদের মধ্যে।

রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসে প্রথমবারের মতো ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির সর্বাধুনিক ন্যানোপিক্সেল প্লাস প্রযুক্তি পুরাতন ৩সাম-৩এভিজি সল্যুশন থেকে একটি অভূতপূর্ব ৯সাম রিডআউট সল্যুশনে উন্নীত করা হয়েছে। ফলে রিয়েলমি ৯ ফোরজি ফোন দিয়ে তোলা ছবিগুলোতে রয়েছে দুর্দান্ত ব্রাইটনেস।

হাই-কোয়ালিটি ছবি তোলার অভিজ্ঞতা প্রদানের জন্য রিয়েলমি ৯ ফোরজিতে এইচএম৬ সেন্সরে ইন-সেন্সর আল্ট্রা-জুম প্রযুক্তি ব্যবহার করে এতে একটি মার্জিং অ্যালগরিদমের সাথে একটি চমৎকার জুম-ইন শট তৈরি করে। যার মাধ্যমে ব্যবহারকারীরা দৃশ্যবস্তুর কাছে যেয়ে তাদের পছন্দমতো নিখুঁত ও সুন্দর কম্পোজিশনের ছবি তুলতে পারে।

রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসে ৬.৪ ইঞ্চির ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এতে সর্বোচ্চ ৯০ হার্টজের রিফ্রেশ রেট ও ৩৬০ হার্টজের টাচ স্যাম্পলিং রেট রয়েছে। ডিসপ্লের সর্বোচ্চ উজ্জ্বলতা ১ হাজার নিটস পর্যন্ত। ডিভাইসে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে, যা ব্যবহারকারীর হার্ট রেট পরিমাপে সক্ষম।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com