গেম প্রেমীদের জন্য বাজারে রিয়েলমির জিটি নিও ৩-টি

রিয়েলমির জিটি নিও ৩-টি
রিয়েলমির জিটি নিও ৩-টিছবি: সংগৃহীত

গেম প্রেমীদের জন্য বাজারে জিটি নিও ৩-টি ফোন এনেছে রিয়েলমি। এই ফোনটি অন্যান্য ফোন থেকে তুলনামূলক দ্রুত গতি সম্পন্ন এবং এতে রয়েছে কিছু আকর্ষণীয় ফিচার। এর বাজার মূল্য ধরা হয়েছে ৩৬ হাজার ২৬০ টাকা।

এই মোবাইলটি ওয়ানপ্লাসের নর্ড ২-টি এর প্রতিযোগী। আকর্ষণীয় ডিজাইনে তৈরি করা এই স্মার্টফোনটিতে ১৫০ ওয়াটের দ্রুত চার্জ সম্পন্ন চার্জার রয়েছে। ফলে খুব দ্রুত সময়ের মধ্যে মোবাইলটি ফুল চার্জ হয়ে যায়।

মোবাইলটিতে দুটি সিম ব্যবহার করা যাবে। এতে রয়েছে ১০৮০x২৪১২ পিক্সেলের ৬.৭ ইঞ্চির ডিসপ্লে। পাশাপাশি এর ডিসপ্লেতে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৫। এছাড়া অ্যান্ড্রোয়েড ১২, রিয়েলমি ইউআই ৩.০ সফটওয়্যার দেওয়া হয়েছে। ফলে এতে আপনি কোনো ঝামেলা ছাড়া গেম খেলতে পারবেন। খেলতে গিয়ে মোবাইল হ্যাং হওয়ার সম্ভাবনা নেই। এতে অতিরিক্ত মেমরিকার্ডের স্লট নেই। তবে এতে অভ্যন্তরীণ ১২৮ জিবি রোম ও ৬জিবি র‌্যাম।

এই মোবাইলের পেছনে ৫০ মেগাপিক্সেল ওয়াইড লেন্স, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল মাইক্রো ল্যান্স রয়েছে। এই মোবাইল দিয়ে ৪কে রেজুলেশনের ভিডিও বানানো সম্ভব। এছাড়া এর সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। পাশাপাশি এতে রয়েছে ৫ হাজার এমএএইচের ফিক্সড ব্যাটারি রয়েছে। ফলে আপনি ঝামেলা ছাড়াই দীর্ঘ সময় গেম খেলতে পারবেন। আর অল্প সময়ের চার্জ দিলেই এই চার্জ অনেক্ষণ থাকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com