বাজারে আসতে যাচ্ছে রিয়েলমি জিটি নিও ৩টি'র ড্রাগল বল জেড এডিশন

চলতি বছরের জানুয়ারিতে চীনের বাজারে আসে রিয়েলমি জিটি নিও ২ এর ড্রাগন বল জেড এডিশন।
চলতি বছরের জানুয়ারিতে চীনের বাজারে আসে রিয়েলমি জিটি নিও ২ এর ড্রাগন বল জেড এডিশন।সংগৃহীত ছবি।

গ্লোবাল লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি নিও ৩টি'র। আর সূত্র বলছে, এই লঞ্চিং এর দিনই বা এর এক সপ্তাহ পর বাজারে আসতে চলেছে জিটি নিও ৩টি'র ড্রাগল বল জেড এডিশন। যদিও এর আগে বলা হয়েছিল, রিয়েলমি জিটি নিও ৩টি আসবে স্পেশাল নারুতো এডিশনে।

রিয়েলমি জানিয়েছে, জুনের ৭ তারিখ রিয়েলমি জিটি নিও ৩ এর সঙ্গেই বাজারে আসবে রিয়েলমি জিটি নিও ৩টি। আর সেদিনই বা এক সপ্তাহ পরে বাজারে আসবে রিয়েলমি জিটি নিও ৩টি'র ড্রাগন বল জেড এডিশন, যা বহুল প্রচলিত অ্যানিমেশনটির প্রধান চরিত্র গকু'র পোশাকের রঙ এর সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি।

রিয়েলমি আরও জানিয়েছে, রিয়েলমি জিটি নিও ৩টি, আগে বাজারে আসা রিয়েলমি কিউ৫ প্রো এর একটি রিব্র‍্যান্ড ভার্সন। এতে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেট এবং ই৪ অ্যামোলেড ডিসপ্লে সহ ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। এতে প্রসেসর হিসেবে রয়েছে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৮৭০। এটিও কিউ৫ প্রোর মতো ৬জিবি-১২৮জিবি এবং ৮জিবি-২৫৬জিবি দুইটি ভ্যারিয়েন্টে বাজারে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। ক্যামেরা হিসেবে এতে রয়েছে ট্রিপল রিয়ায় ক্যামেরা ইউনিট, যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের, এবং ফ্রন্ট ক্যামেরা থাকবে ১৬ মেগাপিক্সেলের। ফোনের ফিঙ্গারপ্রিন্ট অপশন থাকবে ডিসপ্লের নিচের অংশে এবং থাকছে ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং।

রিয়েলমি জিটি নিও ৩টি'র প্রাথমিক মূল্য ধরা হয়েছে চীনের মুদ্রায় ২ হাজার ৯৯৯ ইউয়ান। পার্শ্ববর্তী দেশ ভারতে এর দাম পড়বে প্রায় ৩৪ হাজার ২০০ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৩৯ হাজার টাকা।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com