জুলাইয়ে আসছে গ্যালাক্সি জেট ফ্লিপ ৪

গ্যালাক্সি জেট ফ্লিপ ৪
গ্যালাক্সি জেট ফ্লিপ ৪ছবি: সংগৃহীত

জুলাইয়ে বাজারে ভাঁজযোগ্য গ্যালাক্সি জেট ফ্লিপ ৪ স্মার্টফোন আনছে জনপ্রিয় মোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং। বর্তমানে স্মার্টফোনটির ফার্মওয়্যার ডেভেলপমেন্টের কাজ চলছে। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে স্যামসাংয়ের ডিভাইস নিয়ে কাজ করে এমন স্যাম-মোবাইল নামের এক ওয়েবসাইট।

রিপোর্টে বলা হয়, গ্যালাক্সি জেট ফ্লিপ ৪ এ কম লক্ষ্যণীয় ফোল্ডেবল ডিসপ্লে ক্রিজ থাকবে। যদিও এই মোবাইলের হার্ডওয়্যার ও ডিজাইন নিয়ে টেক পাড়ায় অনেক গুজবও রটেছে।

টিপস্টার আইস ইউনিভার্সের একটি টুইট অনুসারে, গ্যালাক্সি জেট ফ্লিপ ৪ ফোল্ডেবল স্মার্টফোনে গ্যালাক্সি জেট ফ্লিপ ৩ এর তুলনায় কম ও অগভীর ডিসপ্লে ক্রিজ থাকবে। এতে একটি ১২০ হার্জ রিফ্রেশ রেটসহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এছাড়া মোবাইলে থাকছে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ সোক প্রসেসর। একই সঙ্গে থাকছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের ব্যবস্থা।

এই স্মার্টফোনটির পেছনে থাকছে ১২ মেগাপিক্সেলের সেন্সরযুক্ত দুটি রেয়ার ক্যামেরা এবং সামনে থাকছে ১০ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার। এছাড়া দীর্ঘ সময়ে ব্যবহারের জন্য মোবাইলটিতে থাকছে ৩ হাজার ৭০০ এমএএইচের ব্যাটারি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com