প্রধানমন্ত্রীর নির্দেশেই মেট্রো ওয়াশিংটন আ.লীগের নতুন কমিটি

প্রধানমন্ত্রী ও তার উপদেষ্টার নির্দেশে ‘মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ’ এর নতুন কমিটি দেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের নেতারা
প্রধানমন্ত্রী ও তার উপদেষ্টার নির্দেশে ‘মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ’ এর নতুন কমিটি দেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের নেতারাসংগৃহীত ছবি

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশেই ‘মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ’ এর নতুন কমিটি গঠন করা হবে বলে এক জরুরি সভায় জানিয়েছেন সেখানকার আওয়ামী লীগ নেতারা। স্থানীয় সময় গত বুধবার ভার্জিনিয়ায় অনুষ্ঠিত এক জরুরি সভায় এ কথা জানান তারা।

সভাপতি সাদেক এম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই জরুরি সভায় বক্তারা বলেন, অসাংবিধানিকভাবে কাউন্সিলের অজুহাতে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগকে বিভক্ত করা হলে তা প্রতিহত করা হবে।

প্রধানমন্ত্রী এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা দীর্ঘদিন ধরে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের দেখভাল করছেন জানিয়ে বক্তারা বলেন, একমাত্র তাদের নির্দেশ ও পরামর্শ অনুযায়ী নতুন কমিটি গঠন করা হবে।

এসময় সভায় উপস্থিত ছিলেন- উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হারুন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি শিব্বীর আহমেদ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল শিকদার ও সহ-সভাপতি সিরাজুল হক। এ ছাড়াও ফোনে সংযুক্ত ছিলেন সহ-সভাপতি জি আই রাসেল, জীবক বড়ুয়া ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবদুল গফুর প্রমুখ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com