৭ লক্ষণ বলে দেয় সে আপনার খুব খেয়াল রাখে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যাকে ভালোবাসেন, সে কি সব সময় আপনার খেয়াল রাখে? কি করছেন, কোথায় যাচ্ছেন তা জানতে চায় বা একটু রাত হলেই কি আপনার অফিসের সামনে সে দাঁড়িয়ে থাকে, আপনাকে নিরাপদে বাসায় পৌঁছে দেওয়ার জন্য?

যদি এমন হয়, তবে বুঝে নিন, এই মানুষটি আপনাকে প্রচণ্ড ভালোবাসে, আপনাকে আগলে রাখতে চায়। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে, আপনাকে আগলে রাখতে চাওয়া, আর আপনার কাজ নিয়ন্ত্রণ করতে চাওয়া, দুটো বিষয় কিন্তু এক নয়। কিছু বিষয় আছে, যা আপনাকে স্পষ্ট দেখিয়ে দেবে, আপনার ভালোবাসার মানুষটি কি আপনাকে আগলে রাখতে চায়, নাকি করতে চায় নিয়ন্ত্রণ। চলুন জেনে নেই ৭টি বিষয়, যা বলে দেবে আপনার ভালোবাসার মানুষটি আপনাকে সুরক্ষিত রাখতে চায়।

১। আপনার সঙ্গী যদি নিয়মিত আপনার খোঁজ রাখে, ফোন করে বা দেখা করে আপনার খোঁজখবর নেয়, তবে বুঝে নিন তিনি আপনাকে আগলে রাখতে চান। যখন আপনার সঙ্গী, আপনার কাজের ভালো-মন্দ, দিনের সমস্ত দুশ্চিন্তা নিয়ে সমান ভাবে চিন্তিত, তখন চেষ্টা করুন তাকেও আগলে রাখার।

২। আপনি হয়তো একাই কোথাও যাচ্ছেন, সেক্ষেত্রে আপনাকে বাসে, ট্রেনে বা এয়ারপোর্টে নিয়ে যাওয়া, আপনি ঠিকভাবে পৌঁছেছেন কি না তার খোঁজ নেওয়া একজন আদর্শ সঙ্গীর বৈশিষ্ট্য। আপনি যদি অফিস থেকে তার সঙ্গে বাড়ি অব্দিও যান, সে যদি গাড়ি থেকে নেমে আপনাকে বাড়ির দরজা পর্যন্ত পৌঁছে দিয়ে আসে, তবে জানবেন সে আপনাকে আগলে রাখতে চায়।

৩। ভালো বা খারাপ যে কোন অবস্থাতেই একজন আদর্শ সঙ্গী আপনাকে সুরক্ষা দেওয়ার চেষ্টা করবে। যদি আপনি কোন বিপদে পড়েন, তবে সে সমস্ত কাজ ফেলে আগে আপনার কাছেই আসবে।

৪। যে মানুষটা আপনাকে ভালোবাসে, সে সবসময় বিপদ হতে পারে এমন কাজ থেকে আপনাকে বিরত রাখার চেষ্টা করবে। এমন কোন কিছুই সে আপনাকে করতে দিতে চাইবে না, যাতে পরে আপনি অনুশোচনা করেন।

৫। ভালোবাসার ক্ষেত্রে একটু-আধটু ঈর্ষা কিন্তু খারাপ নয়। যে আপনাকে ভালোবাসে এবং আপনাকে আগলে রাখতে চায়, সে তার ভালোবাসার মানুষকে অন্য কারো সঙ্গে দেখলে একটু ঈর্ষাকাতর হতেই পারে। এতে ভালোবাসা বাড়ে বই কমে না।

৬। আপনার সঙ্গী যখন আপনাকে ভালোবাসবে, তখন সে চেষ্টা করবে সর্বোচ্চ সময়টা আপনাকে দেওয়ার। আপনার যে কোন প্রয়োজনে সে হাজির হবে সবার আগে, যে কোন কাজে আপনাকে সঙ্গ দেবে। যে আপনাকে আসলেই আগলে রাখতে চায়, সে শুধু এই কথাটা ভাষায় প্রকাশ করেই ক্ষান্ত হবে না, প্রমাণ করবে কাজেও।

৭। যে মানুষটা আপনাকে আগলে রাখতে চাইবে, সে সবার সামনে এটা প্রকাশ করতে দ্বিধা বোধ করবে না। একসঙ্গে হাতে হাত রেখে চলা বা খুব বেশি ভিড়ে আপনাকে কাছাকাছি রাখাটা তার আপনাকে আগলে রাখতে চাওয়ারই আরেক ভঙ্গি। এর মাধ্যমে সে সবাইকে জানাতে চায় যে, সে আপনাকে ভালোবাসে আর আপনার সঙ্গ সে উপভোগ করে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com