মন জয় করতে পারে যে রাশির মানুষ

মন জয় করতে পারে যে রাশির মানুষ
প্রতীকী ছবি

পৃথিবীতে কিছু সংখ্যক মানুষ আছেন, যারা খুব সহজেই অন্যদের হাসাতে পারেন কিংবা খুব গভীর আলোচনাকে প্রাণবন্ত করে তুলতে পারেন। তবে এ ধরনের মানুষের সংখ্যা খুব কম। এ ছাড়া রসিকতা কোনো ব্যক্তির ব্যক্তিত্বের ওপর নির্ভর করে। তবে পৃথিবীতে কিছু সংখ্যক রাশির জাতক-জাতিকা আছেন, যাদের মধ্যে কৌতুক-রসবোধ খুব বেশি কাজ করে।

মিথুন রাশির প্রতীক।
মিথুন রাশির প্রতীক।ছবি : সংগৃহীত

চলুন, দেখে নেওয়া যাক সেসব রাশির জাতক-জাতিকাকে। খুঁজে দেখুন আপনার বস, প্রিয় মানুষ কিংবা বন্ধুরা এ তালিকায় আছেন কিনা।

মিথুন রাশি

২১ মে থেকে ২১ জুন তারিখের মধ্যে যাদের জন্ম, তাদের মিথুন রাশির জাতক-জাতিকা হিসেবে ধরা হয়। এ রাশির মানুষরা বিনোদনের জন্য বেশ পরিচিত হয়ে থাকেন। তারা খুব গুরুত্বপূর্ণ ও জটিল আলোচনার মুহূর্তেও মানুষের মুখে হাসি ফোটাতে পারেন। যদিও তাদের সাধারণ কথায় মানুষের হাসির বিষয়টা তারাও অনেক সময় বুঝে উঠতে পারেন না। মাঝেমধ্যে এ রাশির মানুষ দ্বিধায় ভোগেন, কেন মানুষ তাদের কথায় হাসে?

সিংহ রাশির প্রতীক।
সিংহ রাশির প্রতীক।ছবি : সংগৃহীত

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২৩ আগস্টের মধ্যে জন্ম নেওয়া ব্যক্তিদের বলা হয় সিংহ রাশির জাতক-জাতিকা। এ রাশির মানুষরা জানেন যে কীভাবে তার আশপাশের মানুষদের হাসাতে হয়। আর এ কারণে এ রাশির মানুষ খুব সহজে সবার দৃষ্টি আকর্ষণ করতে পারে। তারা যদি তাদের এ হাস্যরসের কৌশল নিয়ে কাজ করেন তবে তারা খুব ভালো কৌতুক অভিনেতা হতে পারবেন।

কন্যা রাশি

২৪ আগস্ট থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে যাদের জন্ম তারা কন্যা রাশির জাতক-জাতিকা। এ রাশির মানুষরা অনেক বেশি রসিক হন। তবে তারা সময় ও অবস্থা বুঝে কথা বলতে পছন্দ করেন। দেখা যায় তারা সময় বুঝে নিজ বুদ্ধিমত্তা দিয়ে এমন কিছু শব্দ কিংবা বাক্য ব্যবহার করেন যা আপনার মধ্যে ঈর্ষা জাগাতে পারে। এ ছাড়া এই রাশির জাতক-জাতিকারা জানেন যে কখন ও কীভাবে কার সঙ্গে কথা বলতে হয়।

কন্যা রাশির প্রতীক।
কন্যা রাশির প্রতীক।ছবি : সংগৃহীত
ধনু রাশির প্রতীক।
ধনু রাশির প্রতীক।ছবি : সংগৃহীত

ধনু রাশি

২৩ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর তারিখের মধ্যে জন্ম নেওয়া ব্যক্তিদের রাশি ধনু। এই রাশির জাতক-জাতিকারা চিন্তার মুহূর্তেও মানুষের মুখে হাসি ফোটাতে পারেন। তারা সহজে পরিস্থিতি বুঝে উঠতে পারে না। এ ছাড়া কোন সময়ে কোন কথা বলতে হয় এ বিষয়ে তাদের জ্ঞান একটু কম। তাই রসিকতার কারণে তারা অনেক সময় বিপদেও পড়েন।

মেষ রাশি

২১ মার্চ থেকে ২০ এপ্রিলের মধ্যে জন্ম নেওয়া ব্যক্তিদের বলা হয় মেষ রাশির জাতক-জাতিকা। এ রাশির ব্যক্তিদের অল্প পরিমাণে হাস্যোরসের জ্ঞান আছে। তবে এ রাশির সবচেয়ে ভালো বিষয় হলো তারা বুঝে রসিকতা করেন। তাদের কথা কিংবা দুষ্টুমির জন্য অন্য কোনো ব্যক্তির কষ্ট হোক তা তারা কখনো চান না। মূলত মানুষকে হাসাতে তারা ভালোবাসেন।

মেষ রাশির প্রতীক।
মেষ রাশির প্রতীক।ছবি : সংগৃহীত

বৃশ্চিক রাশি

২৪ অক্টোবর থেকে ২২ নভেম্বর তারিখের মধ্যে জন্ম নেওয়া জাতক-জাতিকারা বৃশ্চিক রাশির অন্তর্ভুক্ত। এ রাশির ব্যক্তিদের মধ্যে প্রবল হাস্যোরসের অনুভূতি আছে। তারা খুব রসিক স্বভাবের হয়ে থাকেন। তাদের কথায় মানুষ এতটাই মজা পায় যে অনেক সময়ে মানুষকে তারা হাসাতে হাসাতে মেঝেতে গড়াগড়ি করাতে বাধ্য করেন।

বৃশ্চিক রাশির প্রতীক।
বৃশ্চিক রাশির প্রতীক।ছবি : সংগৃহীত

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com