প্রেমিক যুগলদের কেমন যাবে আজকের দিন?

প্রেমিক যুগলদের কেমন যাবে আজকের দিন?
ছবি: সংগৃহীত

মানুষের জন্ম তারিখ কিংবা নামের উপর নির্ভর করে রাশি। আর সময়ের উপর নির্ভর করে এই রাশি প্রভাব ফেলতে পারে ব্যক্তিগত জীবনে। অনেকে মতে, প্রেম কিংবা ক্যারিয়ারে উত্থান পতনের কারণও হতে পারে আপনার রাশি। তবে জেনে নেওয়া যাক রাশিফল অনুযায়ী প্রেমের জন্য কেমন কাটবে আপনার আজকের দিন?

মেষ
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ মার্চ থেকে ২০ এপ্রিলে জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় মেষ রাশি। অবিবাহিতদের জন্য আজকের দিন শুভ। আপনি আজ কারোর সঙ্গে যোগাযোগ করলে নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার সম্ভাবনা আছে। আপনি যদি কোনো ব্যক্তিকে পছন্দ করেন তবে আজই তাকে বলে ফেলার উত্তম সময়।
বৃষ
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ এপ্রিল থেকে ২০ মে জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় বৃষ রাশি। এ রাশি মানুষদের জন্যও আজকের দিনটা শুভ। আপনি যদি কোনো ব্যক্তিকে পছন্দ করে থাকেন তবে আজ সে আপনার প্রতি আকৃষ্ট হতে পারে। তার মনেও আপনার জন্য একই রকম অনুভূতি কাজ করতে পারে। এছাড়া আজ আরও ভালো করে আপনার প্রিয় মানুষকে বুঝতে পারবেন। এতে আপনাদের সম্পর্ক আরও মধুর হবে।
মিথুন
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী মে ২১ থেকে ২০ জুন জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় মিথুন রাশি। এই রাশির মানুষদের আজ নিজের আবেগের প্রতি মনোযোগী হওয়া উচিৎ। কারণ নিজের আবেগকে নিয়ন্ত্রণ করা আজ আপনার জন্য কঠিন হবে। এছাড়া প্রিয় মানুষের সহায়ক আচরণে আপনাদের সম্পর্কের উন্নতি হবে।
কর্কট রাশি
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ জুন থেকে ২০ জুলাই জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় কর্কট রাশি। আজ সামান্য উপকারে এই রাশির মানুষরা সান্ত্বনা পেতে পারে। আপনি অন্যান্য দিনে তুলনায় আজ অনেকটাই প্রফুল্ল থাকবেন। এছাড়া কোনো কিছুই আপনার নজর এড়িয়ে যেতে পারবে না। আজ নতুন করে আপনার প্রেমে পড়ার সম্ভাবণা রয়েছে।
সিংহ
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী জুলাই ২১ থেকে ২০ আগস্ট জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় সিংহ রাশি। এই রাশির মানুষ আজ কিছুটা বিভ্রান্ত হতে পারেন। এই আপনার কোনো উদ্যোগ নেওয়ার ক্ষেত্রে মোটেও মসৃণ না। নতুন প্রেম নিয়ে যদি উদ্বেগ অনুভব করে থাকেন তবে প্রতিশ্রুতি দেওয়ার আগে সময় নিন।
কন্যা
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ আগস্ট থেকে ২০ সেপ্টেম্বর জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় কন্যা রাশি। এই রাশির জাতক-জাতিকাদের আজ প্রিয় মানুষের কাছ থেকে হতাশ হওয়ার সম্ভাবণা রয়েছে। তাই কারো কাছে উচ্চ প্রত্যাশা না রাখাই ভালো। নিজের ভবিষ্যৎ সঙ্গী ও তার পরিচয় নিয়ে আপনার মাথায় বিভিন্ন চিন্তা কাজ করতে পারে। অযথা চিন্তা থেকে বিরত থাকতে হবে।
তুলা
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় তুলা রাশি। এই রাশির জাতক-জাতিকাদের রোমান্টিক জীবনে আজ তেমন কোনো প্রভাব পড়বে না। আজ নিজের কর্মজীবন নিয়ে খুব বেশি ব্যস্ত হয়ে পড়বেন। এতে আপনি চাইলেও আপনার সঙ্গীকে সময় দিতে পারবেন না। তবে আপনাদের সম্পর্কে এর কোনো প্রভাব পড়বে না।
বৃশ্চিক
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ অক্টোবর থেকে ২০ নভেম্বর জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় তুলা রাশি। আজ আপনার ইতিবাচক মনোভাবের কারণে নতুন করে সম্পর্ক স্থাপন করতে পারবেন। আপনার মনোরম ব্যাক্তিত্বের কারণে আপনার প্রেমিকা আপনার প্রতি আকৃষ্ট হতে পারে। প্রেমিকাকে নিয়ে কোনো এক সুন্দর পরিবেশে গেলে আপনাদের সম্পর্ক আরও মধুর হতে পারে।
মকর
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় মকর রাশি। একা থাকাকালীন সময়ে সম্পর্কের বিষয় নিয়ে আপনার হৃদয়ে চাপ সৃষ্টি হতে পারে। নিজেকে দেওয়া সময়গুলো উপভোগ করুন। খুব শীঘ্রই এই সময়গুলো কেটে যাবে।
কুম্ভ
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় মকর রাশি। এই রাশি মানুষের আজ সম্পর্কে বিচ্ছেদ ঘটতে পারে। তবে হতাশ হবেন না। কারণ কিছু সম্পর্কের বিচ্ছেদ জীবনে উন্নতির কারণ হতে পারে। নিজেকে উৎপাদনীলভাবে এই সময়কে ব্যবহার করলে পরে বুঝতে পারবেন এই কিছু বিচ্ছেদ উপকারী ছিল।
মীন
গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ২১ ফেব্রুয়ারি- ২০ মার্চ জন্ম নেওয়া সকল জাতক জাতিকাদের বলা হয় মকর রাশি। অবিবাহিতদের ক্ষেত্রে আজ আপনার জীবনে প্রেম আসতে পারে। নিজের হৃদয় উন্মুক্ত রাখুন এবং সংবেদনশীলতা দেখান। আপনি যদি প্রেম করে বিয়ে করার চিন্তা করেন তবে এই সময়টা আপনার জন্য শুভ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com