কুম্ভের ২০২২ এর রাশিফল

কুম্ভ রাশি
কুম্ভ রাশিপ্রতীকী ছবি।

গ্রেগরিয়ান ক্যালেন্ডারে ২১ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির জাতক জাতিকাদের বলা হয় কুম্ভ রাশি। এ বছর এই রাশির মানুষদের জন্য অনেক ভালো সুযোগ আসবে। তবে এ সময়ে কুম্ভ রাশির জাতক-জাতিকারা কিছু বাধার সম্মুখীন হতে পারে। কিন্তু দুর্বল না হয়ে সাহসকিতার সঙ্গে সমস্যার মোকাবিলা করতে পারলে সফলতা আসবে।

এছাড়া ২০২২ সাল এই রাশির চাকরিজীবীদের উত্থান পতনের মধ্যে দিয়ে কাটবে। তবে এই সাল ব্যবসায়ীদের জন্য অনেক শুভ। ব্যবসার উন্নতির পাশাপাশি তারা অনেক মুনাফা অর্জন করতে পারবে।

অন্যদিকে, এই রাশির বিবাহিত জাতক-জাতিকাদের পরিবারের প্রতি মনোযোগ দিতে বলা হয়েছে। একই সঙ্গে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে।

এক নজরে দেখে নেওয়া যাক এই কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই বছরের রাশিফল।

কর্মক্ষেত্র
এই বছর চাকরিজীবীদের অনেক বাধার সম্মুখীন হতে হবে। কঠোর পরিশ্রম করলেও আশানুরুপ ফল না আসতে পারে। এর প্রভাব মানুষের আচরণেও পড়বে। তাই এই সময়ের মধ্যে নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হবে নইলে সমস্যা আরও বেড়ে যেতে পারে। আর বছরের শেষের দিকে বেকারদের চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে ব্যবসায়ীদের জন্য এই বছর খুব শুভ। এ বছর ব্যবসায় অধিক লাভের সম্ভাবনা আছে। গতবছরের শেষের দিকে যদি আপনি ক্ষতির সম্মুখীন হন তবে এই বছর তা পুষিয়ে উঠতে পারবেন। এছাড়া আপনি যদি ব্যবসা কিংবা নতুন কিছুর মধ্য দিয়ে নিজের ভাগ্য পরীক্ষা করাতে চান তবে এটাই সঠিক সময়।
শিক্ষা ও ক্যারিয়ার
এ বছর শিক্ষার্থীদেরও কিছু বাধার সম্মুখীন হতে হবে। আপনি কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে হতাশ হতে পারেন। এছাড়া উচ্চশিক্ষার জন্য বিদেশ ভ্রমণ আপনার জন্য মোটেও শুভ হবে না। তবে কঠোর পরিশ্রম করে যান। কারণ কষ্ট কখনো বিফলে যায় না।
প্রেম ও বিবাহ
এ বছরের শুরুতে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এ ক্ষেত্রে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতে পারে। তবে খুব দ্রুতই সব ঠিক হয়ে যাবে। আর সুখী বিবাহিত জীবন পেতে চাইলে এ বছর নরম সুরে কথা বলুন এবং নিজের আচরণে নিয়ন্ত্রণ রাখুন।
স্বাস্থ্য
এ বছর কুম্ভ রাশির জাতক-জাতিকাদের বিভিন্ন অসুখ দেখা দিতে পারে। এ সময় বিভিন্ন চিন্তা ভাবনার কারণে শরীরে খারাপ প্রভাব পড়তে পারে। তাই খাবারের ব্যাপারে সচেতন হতে হবে এবং ঠিকভাবে খাবার খেতে হবে। এছাড়া দুশ্চিন্তা থেকে দূরে থাকতে হবে। সম্ভব হলে দৈনন্দিন কিছুটা সময় ধ্যান করতে হবে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com