একনজরে জুন মাসের রাশিফল

রাশিচক্র।
রাশিচক্র।প্রতীকী ছবি

মাস ও সময়ের উপর নির্ভর করে রাশির আচরণ। রাশিচক্রে কিছু গ্রহের সংস্পর্শে এসে মঙ্গল বয়ে আনতে পারে আপনার রাশি। এতে বদলে যেতে পারে আপনার জীবন। সঠিক সিদ্ধান্তের মাধ্যমে উঠতে পারেন উন্নতির চূড়ায়। অন্যদিকে ভুল সিদ্ধান্তের কারণে আপনার জীবনে বিপদও আসতে পারে। এ জন্য দেখে নিন কি বলছে আপনার জুন মাসের রাশিফল?

মেষ
মেষপ্রতীকী ছবি
মেষ রাশি (মার্চ ২১- এপ্রিল ১৯)
জুন মাস আপনার জন্য মঙ্গলজনক। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে উন্নতি করতে পারবেন। শিক্ষার্থীদের ক্যারিয়ারে সংক্রান্ত জটিলতা কাটতে পারে। এছাড়া ধর্মীয় কাজে আপনার অবদান রাখার সম্ভাবণা রয়েছে। সপ্তাহের শুরুতে আপনাকে খুব বেশি পরিশ্রম করতে হলেও মাঝের সময়ে আপনি কিছুটা স্বস্তি পাবেন। চাকুরিজীবীদের আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদেরও ভাল আর্থিক লাভ হতে পারে। এই সময়ে ছোটোখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে।
বৃষ রাশি (এপ্রিল ২০- মে ২০)
এই মাসে বিশেষ কিছু মানুষের সঙ্গে দেখা হতে পারে। নিজের কাজের প্রতি মনোযোগী হন। অল্প অসেচতনতার কারণে নিজের লক্ষ্য থেকে দূরে সরে যেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে সময় আপনার পক্ষে রয়েছে। অবিবাহিত জাতকরা এই সময়ের মধ্যে পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পারেন। তবে বিয়ের ক্ষেত্রে কিছুটা সমস্যার সম্মখীন হতে পারেন। নিজের স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।
মিথুন
মিথুনপ্রতীকী ছবি
মিথুন রাশি (মে ২১-জুন ২০)
গ্রহের বর্তমান অবস্থান আপনাকে অস্বাভাবিক শক্তি দিবে। আপনার মানুষের সঙ্গে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। এটি আপনার ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে। শিক্ষার্থীরা প্রতিযোগীতামুলক কর্মকান্ডে অংশ নিলে সফলতা অর্জন করতে পারবে। এই মাসে কিছুটা সময় ধর্মীয় কাজে ব্যয় করুন। ফোন কিংবা বন্ধুদের সঙ্গে ঘুরার মধ্যে সময়ের অপচয় করবেন না। চাকুরিজীবীদের কোনও ধরণের পরিবর্তন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীরা এই মাসে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার পরিবারে কোনো সুসংবাদ আসতে পারে। যাদের হার্টের রোগ আছে, এই সময়ে তাঁদের স্বাস্থ্যের প্রতি বেশি করে খেয়াল রাখতে হবে।
কর্কট  রাশি।
কর্কট রাশি।প্রতীকী ছবি
কর্কট রাশি (জুন ২১- জুলাই ২২)
এই মাসে আপনার জীবনে কিছুটা ইতিবাচক পরিবর্তন আসতে পারে। এ সময় আপনি কিছু ঝুঁকিপূর্ণ উদ্যোগ নিবেন যা পরবর্তিতে আপনার জন্য লাভজনক বলে প্রমাণিত হবে। যা পরিকল্পনা করেছেন সেই অনুযায়ী কাজ করুন। নইলে আপনি বড় রকমের ঝুঁকিতে পড়তে পারেন। বেকারদের ক্ষেত্রে চাকরি পাওয়ার সম্ভাবণা রয়েছে। তবে নতুন চাকরি শুরু করার জন্য এটা সঠিক সময় না। এই বিবাহ জীবন সুখের হবে। এই মাসে হাঁটুতে ব্যাথা হবার সম্ভাবনা রয়েছে। নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন হন।
সিংহ রাশি।
সিংহ রাশি।প্রতীকী ছবি
সিংহ রাশি (জুলাই ২৩- আগস্ট ২২)
পরিবারের দিক দিয়ে এ মাসে আপনি কিছুটা শান্তি পাবেন। এছাড়া শিক্ষার্থীদের ক্ষেত্রে পড়াশুনা কিংবা ক্যারিয়ার নিয়ে চাপ কমবে। আপনা কথা বলার ধরনের কারণে কিছু মানুষ আপনার কাছে আসতে পারে। এর প্রভাব আপনার প্রেমের সম্পর্কেও পড়তে পারে। আর্থিক সমস্যা বৃদ্ধি পাওয়ার সম্ভাবণা রয়েছে। আপনার কঠোর পরিশ্রম ও সক্ষমতা দিয়ে লক্ষ্যে পৌছাতে পারবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ব্যবসায় আগত সকল বাধা দূর হবে। এছাড়া ব্যবসায়িক দুশ্চিন্তার প্রভাব পরিবারের উপর পড়তে দিবেন না। এই মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।
কন্যা রাশি।
কন্যা রাশি।প্রতীকী ছবি
কন্যা রাশি (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২)
এই সময় বীমা কিংবা জমি কেনার জন্য ইনভেস্ট করা খুব উপযুক্ত সময়। সন্দেহ এবং কুসংস্কারের কারণে পরিবার ও অন্যান্য সম্পর্কের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে। চাকরিজীবীদের এই মাসটি খুব ভাল কাটবে না। কোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিবেন না। ভুল সিদ্ধান্তের কারণে কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন। তবে এই সময়ে হতাশ হওয়া যাবে না। এছাড়া আপনার দাম্পত্য জীবন মধুর হবে।
তুলা রাশি।
তুলা রাশি।প্রতীকী ছবি
তুলা রাশি (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)
এই মাস আপনার জন্য অনেক শুভ। এই মাসে আপনার জনপ্রিয়তা আগের থেকে কিছুটা বৃদ্ধি পাবে এবং নতুন মানুষদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। এছাড়া থেমে থাকা কাজ এই মাসের মধ্যেই শেষ হয়ে যাবে। এই সময়টা নিজের লক্ষ্যের দিকে দৃষ্টি রাখুন। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। কোনো পরিকল্পনা করার আগে ভালো করে ভাবুন। কারণ একটা ছোট ভুলে অনেক কিছু ঘটে যেতে পারে। ক্লান্তির কারণে আপনি কিছু মানসিক এবং শারীরিক চাপ অনুভব করতে পারেন।
বৃশ্চিক।
বৃশ্চিক।প্রতীকী ছবি
বৃশ্চিক রাশি (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
এই মাসে খ্যাতিমান ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা আপনার জন্য শুভ হতে পারে। যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন এটি তাদের জন্য ভালো সুযোগ। এই মাসের শুরুতে কিছুটা সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই খারাপ সঙ্গ ত্যাগ করুন। তাদের ভুল উপদেশে আপনি আপনার লক্ষ্য থেকে দূরে সরে যেতে পারেন। বাড়ির বড়দের পরামর্শ অনুযায়ী কাজ করুন। এছাড়া ব্যবসার উন্নয়নের জন্য অভিজ্ঞদের পরামর্শ নিতে পারেন।
ধনু
ধনুপ্রতীকী ছবি
ধনু রাশি (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
গ্রহের অবস্থানের দিক থেকে এই মাস আপনার পক্ষে আছে। চাকুরিজীবীদের জন্য এই সময়টা উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। নিজের আত্মবিশ্বাস ও মনোবলকে নিয়ন্ত্রণ করুন। আপনি যদি কোনো ব্যবসায়ে মূলধন বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে তা বাস্তবায়নের জন্য এটিই সঠিক সময়। মাসের শুরুতে নিজের প্রতিটি কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অলসতার কারণে কোনো কাজকে এড়িয়ে যাওয়া মোটেও ঠিক হবে না।
মকর।
মকর।প্রতীকী ছবি
মকর রাশি (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
এই মাস আপনার জন্য অনেক মঙ্গলজনক। যদি কেউ এতদিন আপনার বিরোধিতা করে থাকে, তবে বর্তমানে সে আপনার পক্ষে কাজ করবে। আর্থিক দিক দিয়ে জুন মাসটি তেমন ভাল যাবে না। এই মাসে কেনা-কাটা কিংবা অতিরিক্ত খরচ থেকে দূরে থাকতে হবে। এই সময়টা আপনার কাজের মান উন্নয়নে নিজেকে ব্যস্ত রাখুন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো কাটবে। চাকরি প্রত্যাশীদের অনেক দুর্দান্ত অফার পাওয়ার সম্ভাবণা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে এই সময়টি খুব আনন্দে কাটবে।
কুম্ভ
কুম্ভপ্রতীকী ছবি
কুম্ভ রাশি (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮)
এ মাসের শুরুতে আপনি অনেক ঝামেলায় পড়তে পারেন। তবে ইতিবাচক এবং ভারসাম্যপূর্ণ সিদ্ধান্তের মাধ্যমে প্রতিকূল পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। এই সময়ে নতুন করে কোথাও বিনিয়োগ থেকে দূরে থাকুন। ব্যক্তিগত সমস্যার কারণে ব্যবসায় বেশিক্ষণ সময় অতিবাহিত করতে পারবেন না। দাম্পত্য জীবন সুখের হবে।
মীন
মীনপ্রতীকী ছবি
মীন রাশি (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
ধর্মীয় স্থানে যাওয়া আপনার জন্য অনেক শান্তির হবে। এ সময়ে সামাজিকভাবে কিছু দান করতে পারেন। এতে আপনার পরিচিতি বাড়বে। জুন মাসে অনৈতিক কাজের প্রতি আপনার মনোযোগ আকৃষ্ট হতে পারে। কোনো বিষয়ে তাড়াহুড়া করা মোটেও ঠিক হবে না। আপনার ব্যবসায় উন্নতি করার প্রয়োজন আছে। আপনার ত্বকের সমস্যা নিয়ে অবহেলা করা মোটেও ঠিক হবে না।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com