‘রয়েল ডেলিকেসি’র উন্মোচন করল টুয়েলভ ক্লথিং

ছবি : রনি বাউল
ছবি : রনি বাউল

১০ মার্চ সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের রুফটপে ঈদ ও গ্রীষ্মের কালেকশন পরিচয় করিয়ে দিতে তারা আয়োজন করেছে ফ্যাশন শো ‘টুয়েলভ রানওয়ে’। ফ্যাশন শোতে অংশ নেন দেশসেরা অর্ধশতাধিক মডেল। আজরা মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত এই ফ্যাশন শোতে ছিলেন বিনোদন জগতের জনপ্রিয় সব তারকারা।

ছবি : রনি বাউল
ছবি : রনি বাউল

অনুষ্ঠানে টুয়েলভের পক্ষ থেকে টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব আবদুল্লাহ হিল রাকিব এবারের ঈদ কালেকশন নিয়ে বলেন, ‘আমরা শুধুমাত্র পোশাকের কথাই চিন্তা করি না, আধুনিক ট্রেন্ড এবং ফ্যাশনের কথা মাথায় রেখেই কালেকশন সাজাবার চেষ্টা করি। আমরা চাই প্রত্যেকটি মানুষ আমাদের তৈরি পোশাকে আত্মবিশ্বাসী হয়ে উঠুক এবং উৎসবকে মনে-প্রাণে ধারণ করুক।’

ছবি : রনি বাউল
ছবি : রনি বাউল

ফ্যাশন শোতে শো-স্টপার হিসেবে ছিলেন বাংলাদেশের কিংবদন্তি ও জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ। পাশাপাশি দেশসেরা সাংবাদিকদের পদচারণায় রীতিমতো মিলনমেলায় পরিণত হয়েছিল এই ফ্যাশন শো। এ ছাড়াও উপস্থিত ছিলেন টুয়েলভের প্রিভিলাইজড কাস্টমাররা।

ছবি : রনি বাউল
ছবি : রনি বাউল

ঈদ কালেকশনের প্রধান অনুষঙ্গ পাঞ্জাবির ক্ষেত্রেও তারা নজরকাড়া ডিজাইনের পসরা সাজিয়েছেন। ছেলেদের পাঞ্জবি-পাজামার সঙ্গে মিল রেখে ট্রেন্ডি ও ফ্যাশনেবল কটিও বাজারে এনেছে তারা। মেয়েদের ক্ষেত্রে থ্রিপিস, টুপিস, সালোয়ার-কামিজসহ ট্রেন্ডি পোশাকের সমারোহ পাওয়া যাবে টুয়েলভের দেশব্যাপী ৩৬টি আউটলেটে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com