সাবিনার পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।
সাবিনার পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।ছবি : কালবেলা

সাবিনাদের বরণ করতে সাতক্ষীরায় জমজমাট প্রস্তুতি

সারা দেশে এখন আলোচনা চলছে প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপজয়ী খেলোয়াড়দের নিয়ে। দেশের জন্য গৌরব বয়ে আনা এই মেয়েদের নাম এখন মুখে মুখে।

চ্যাম্পিয়ন ট্রফি জয়ে বড় অবদান রেখেছেন সাতক্ষীরার নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীন। তাদের পরিবার এখন স্থানীয়দের শুভেচ্ছায় সিক্ত। সেইসঙ্গে প্রস্তুতি চলছে জেলার দুই ফুটবলারকে সংবর্ধনা দেওয়ার।

সাতক্ষীরা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স কালবেলাকে বলেন, ‘সাফ নারী চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো ট্রফি জিতেছে বাংলাদেশ। এ জন্য আমরা সাতক্ষীরাবাসী গর্বিত। বিশেষ করে সাবিনা ও মাসুরার জন্য সাতক্ষীরা ও দেশবাসীর মুখ উজ্জ্বল হয়েছে।

‘সাতক্ষীরা স্টেডিয়ামে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাদের জমকালো সংবর্ধনা দেওয়া হবে। এরই মধ্যে তাদের জমকালো সংবর্ধনা দিতে প্রস্তুতি শুরু হয়েছে।’

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন বলেন, ‘সাবিনা ও মাসুরার জন্য আমরা গর্ব অনুভব করছি। এরই মধ্যে সাবিনা ও মাসুরার পরিবারকে তাদের বাড়িতে গিয়ে ফুলের শুভেচ্ছা জানিয়েছি। সাতক্ষীরার গর্ব এই দুই ফুটবলার এলাকায় ফিরলে জমকালো সংবর্ধনা দেব আমরা।’

Related Stories

No stories found.
kalbela.com