বিধায়কের পা টিপে আলোচনায় তৃণমূল নেত্রী

পা টিপে দেওয়ার ভাইরাল ছবি।
পা টিপে দেওয়ার ভাইরাল ছবি। ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের পা টিপে দিচ্ছেন তার দল তৃনমূল কংগ্রেসের এক স্থানীয় নেত্রী। আর এই পা টিপে দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই ছবি নিয়ে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। রাজনৈতিক অঙ্গনেও তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, দলীয় কর্মীর বাড়িতে বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছেন অসিত মজুমদার। তার পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল।

জানা গেছে, গত ২০ জানুয়ারি অসিত মমতা বন্দোপাধ্যায়ের সুরক্ষা কবজ কর্মসূচি করেন তারই বিধানসভার দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায়। সারা দিনের কাজ শেষে এলাকার দলীয় সদস্য পীযূষ ধরের বাড়িতে রাতও কাটান। বাড়ির বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নেওয়ার সময় রুমা রায় পাল বিধায়কের পা টিপে দেন।

বিধায়কের পা টিপে দেওয়ার সেই ছবি রুমা পাল নিজেই তার ফেসবুক প্রোফাইলে আপলোড করে লেখেন, ‘no caption, শুধু বলি আমার গুরু, আমার ভগবান, যার সেবা করে আমি ধন্য’।

পা টিপে দেওয়ার ভাইরাল ছবি।
পশ্চিমবঙ্গে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, নিহত ৩

এ ঘটনায় বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউ কটাক্ষ করে বলেন, বিধায়কের পদসেবা করলে তবেই পদ এবং ভোটের টিকিট পাওয়া যায়।

অবশ্য এই প্রসঙ্গে বিধায়ক অসিতের সাফাই গেয়ে বলেছেন, তার পায়ে অস্ত্রোপচার হয়েছে, সেলাই পড়েছে একশ আটটি। সেই অবস্থায় ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে গিয়ে গিয়ে প্রচণ্ড পা ব্যথা হয় তার।

তিনি বলেন, দলের কর্মী হিসেবে নয়, একজন মেয়ে, একজন বোন হিসেবে পা টিপে দিয়েছেন রুমা। এতে অন্যায় কিছু নেই। বিজেপির আহাম্মকরা কোনো শিক্ষা পায়নি তাই এসব বলছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com