চেয়ার আসতে দেরি, মেজাজ হারিয়ে কর্মীকে ঢিল ছুড়লেন মন্ত্রী

চেয়ার না পেয়ে দলীয় কর্মীদের দিকে ঢিল ছুড়ে মারেন তামিলনাড়ুর মন্ত্রী এসএম নাসার।
চেয়ার না পেয়ে দলীয় কর্মীদের দিকে ঢিল ছুড়ে মারেন তামিলনাড়ুর মন্ত্রী এসএম নাসার।ছবি : সংগৃহীত

দলীয় অনুষ্ঠানে এসে বসার জন্য চেয়ার পেতে দেরি হওয়ায় কর্মীদের দিকে ঢিল ছুড়ে মেরে সমালোচনার জন্ম দিয়েছেন ভারতের তামিলনাড়ুর দুগ্ধ ও দুগ্ধজাত পণ্য উন্নয়ন মন্ত্রী এসএম নাসার। গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটান ক্ষমতাসীন ডিএমকে দলের এই নেতা।

এদিকে, দলীয় কর্মীদের সঙ্গে মন্ত্রীর এমন আচরণের ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বসার চেয়ার আনতে দেরি হওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন মন্ত্রী নাসার। অত্যন্ত বিরক্ত হয়ে দলের কর্মীদের দিকে ঢিল ছুড়ে মারেন তিনি। তখনই এক কর্মী কয়েকটি চেয়ার নিয়ে দৌড়ে আসেন। এ সময় নাসারের পেছনে দাঁড়িয়ে থাকা কিছু কর্মীকে হাসতেও দেখা যায়।

জানা গেছে, তামিলনাড়ুর তিরুভাল্লুরে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা ছিল রাজ্যের মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের। ওই সভার প্রস্তুতি দেখতেই গতকাল সেখানে যান মন্ত্রী এসএম নাসার।

এ ঘটনায় বিরোধী দলের নেতারা মন্তব্য করেছেন, একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষ ও রাজনীতির প্রতি তার সম্মান থাকা উচিত।

এর আগেও নানা বিতর্কের জন্ম দিয়েছেন মুখ্যমন্ত্রী স্ট্যালিনের মন্ত্রিসভার এই সদস্য। কর বাড়ানো নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে মিথ্যা প্রচার করেন বলে অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। তিনি সাংবাদিকদের বলেন, দুধের ওপর জিএসটি ধার্য করেছে নরেন্দ্র মোদি সরকার। আর সে কারণে দুধের দাম বেড়েছে।

এ ছাড়াও আরেকটি অনুষ্ঠানে হাত থেকে মাইক্রোফোন পড়ে যাওয়ায় দলীয় এক কর্মীকে কনুই দিয়ে ধাক্কা মারতেও দেখা গেছে নাসারকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com