যুদ্ধের মধ্যে ভোগের ফটোশুটে অংশ নিয়ে সমালোচিত জেলেনস্কি দম্পতি

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ও তার স্ত্রী ওলেনা জেলেনস্কা
ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ও তার স্ত্রী ওলেনা জেলেনস্কা

রাশিয়ার আগ্রাসনে বিপর্যস্ত ইউক্রেন। রুশ বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ লড়তে গিয়ে অনেকটা দিশেহারা ইউক্রেনের সেনারা। যুদ্ধবিধ্বস্ত সেই পরিস্থিতির মধ্যেই ভোগ ম্যাগাজিনের কাভারের জন্য স্ত্রীকে নিয়ে ফটোশুটে ‘ব্যস্ত’ ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। বিষয়টি নিয়ে নেটিজেনদের ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সাহসী ভূমিকার জন্য বিশ্বজুড়ে প্রশংসিত হওয়া জেলেনস্কি।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভলোদিমির জেলেনস্কি এবং তার স্ত্রী ওলেনা জেলেনস্কা ভোগ ম্যাগাজিনের কাভারের জন্য ফটোশুট করেছেন। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

প্রতিবেদনে বলা হয়, ম্যাগাজিনের সঙ্গে এই দম্পতি তাদের বিয়ের গল্প, যুদ্ধকালীন জীবন এবং ইউক্রেনের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেছেন।

ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি ও ফার্স্ট লেডি ওলেনা জেলেনস্কাকে নিয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন ভোগ তাদের ডিজিটাল ভার্সনের কাভার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘বীরত্বের প্রতিকৃতি’।

ইউক্রেনের ফার্স্ট লেডির বরাত দিয়ে ম্যাগাজিনটি ইনস্টাগ্রামে লিখেছে, তিনি যুদ্ধ থেকে পালাতে চান না। তিনি তার সেরাটা দেওয়ার চেষ্টা করছেন।

যুদ্ধ পরিস্থিতির মধ্যে জেলেনস্কির ফটোশুট নিয়ে কেউ কেউ প্রশংসা করলে বেশিরভাগই বিষয়টিকে নেতিবাচকভাবে দেখছেন। একজন অবশ্য তাদের ‘সাহসী এবং সুন্দর দম্পতি’ বলে অভিহিত করেছেন।

আরেকজন লিখেছেন, ‘আশ্চর্যজনক ছবি।’ ব্যঙ্গাত্মক মন্তব্যও করেছেন একজন। তিনি লিখেছেন, ইউক্রেনে যুদ্ধ চলছে এবং তারা জনপ্রিয়তার জন্য ফটোশুট করছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com