সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন মিথিলা

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা আর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ে হয়েছে তিন বছর হলো। তবে সম্প্রতি তাদের সংসার ভাঙার গুজবে সরব সোশ্যাল মিডিয়া। অবশ্য স্যোশাল মিডিয়াতে তাদের আলাদা দুটি পোস্টের কারণেই এমন গুজব ছড়িয়ে পড়ে।

ওই পোস্ট দুটি দেখার পর অনেকের সন্দেহ বাঁধতে শুরু হয়। ভক্তদের প্রশ্ন, তাহলে কি সৃজিত-মিথিলার সম্পর্কে কোনো গোলযোগ ঘটেছে?

সামাজিক মাধ্যমে এ দম্পতির পৃথক দুটি পোস্ট সূত্রে এই গুঞ্জন ছড়ায়। এবার সেই গুঞ্জনের ব্যাপারে মুখ খুলেছেন মিথিলা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গেছে। এর মধ্যে হঠাৎ দেখলাম, অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনই একটা ফটোশুটের ছবি, তাতে মনে হলো লেখাটা ভালো যাবে। তা ছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দুজনেরই প্রিয়।

তিনি আরও বলেন, ‘এই বছর আমার আর ওর বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।

এর আগে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করে মিথিলা লিখেছিলেন, ‘হাউ ডু ইউ নো দ্যাট লাভ ইজ রিয়েল?, হাউ ডু ইউ নো ইফ ইট ইজ ফেয়ার? হাউ ফার ইউ ট্রাভেল টু ফাইন্ড অ্যান অ্যানসার, বিফোর ইউ নো দ্যাট ইট ইজ নট দেয়ার?’ কথাগুলোর মানে দাঁড়ায়-‘প্রকৃত ভালোবাসা তুমি কীভাবে বুঝবে? কীভাবে বুঝবে এটা সত্য? এই সত্য ভালোবাসা খুঁজতে কত দূর যেতে হবে, তার আগেই যদি তুমি জান, সেখানে সত্য ভালোবাসা নেই।’

অন্যদিকে সৃজিতও মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন। ‘দেয়ার ইজ নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ নো নিড ফর ব্লেম।’

জানা যায়, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত কলকাতার ছবি ‘মায়া’। নতুন কাজ নিয়ে মুম্বাইতে ব্যস্ত আছেন সৃজিত।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com