ওটিটি’র ভবিষ্যৎ নিয়ে কী বললেন মিশু সাব্বির

মিশু সাব্বির
মিশু সাব্বিরপুরোনো ছবি

দেশ ডিজিটাল হচ্ছে। যার ছোঁয়া লাগছে সব ক্ষেত্রে। মানুষের চাহিদার পরিবর্তন হচ্ছে। হাতের নাগালে খুঁজছে সব কিছু। এর সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে দেশের মিডিয়া পাড়া। অন্যান্য দেশের মতো দর্শকদের জন্য তৈরি করছে ডিজিটাল কনটেন্ট। যাকে বলা হয় ওভার দ্য টপ। সংক্ষেপে ওটিটি।

বিশ্বে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, এইচবিও ম্যাক্সসহ বেশ কয়েকটি প্লাটফর্ম বর্তমানে অনেক জনপ্রিয়। এদিক থেকে আমাদের দেশ এখনো ওই পর্যায়ে না গেলেও বায়োস্কোপ, চরকি, সিনেবাজসহ বেশ কয়েকটি প্লাটফর্ম দর্শকের রুচির খোরাক হিসেবে কাজ করে যাচ্ছে।

যেখানে মানুষ সিনেমা হলে যেতে ভুলে গেছে। সেখানে এসব ওটিটি প্লাটফর্মগুলো বিনোদন দিয়ে যাচ্ছে। চলচ্চিত্র ও ওয়েব সিরিজ থেকে শুরু করে নানা ধরনের কনটেন্ট দেখিয়ে ধরে রাখছে দর্শকদের। এখন প্রশ্ন হলো আমাদের দেশে ওটিটি প্লাটফর্মের ভবিষ্যৎ কী?

সংক্ষেপে

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা মিশু সাব্বির সম্প্রতি কথা বলেছেন ওটিটি প্লাটফর্ম নিয়ে। যেখানে তিনি এই প্লাটফর্মের ভবিষ্যৎ নিয়ে বলেন, ‘আমাদের দেশে এটা এখনো ছোট। তবে দুই থেকে তিন বছরের মধ্যে ওটিটি’র জোয়ার আসবে।’ শুধু মিশু না অনেক খ্যাতিমান তারাকাও এটাই মনে করছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com