‘জাস্ট ফ্রেন্ড’র সঙ্গে শাবনূরের ছবি আলোচনায়

‘জাস্ট ফ্রেন্ড’র সঙ্গে চিত্রনায়িকা শাবনূর।
‘জাস্ট ফ্রেন্ড’র সঙ্গে চিত্রনায়িকা শাবনূর। ছবি : সংগৃহীত

ফেসবুকজুড়ে চাউর—ফের ঘর বাঁধতে চলেছেন নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। গুঞ্জনের সূত্রপাত, এই নায়িকার সোশ্যাল হ্যান্ডেল। ফেসবুক ও ইনস্টাগ্রামে একযোগে এক ব্যক্তির সঙ্গে তার ঘনিষ্ঠ ছবি এসেছে। তা নিয়েই চলছে কানাঘুষা। অনেকের মতে তাদের পরিবারের সদস্যের ছবি। তবে কালবেলার কাছে এই নায়িকার কাছের একাধিক ব্যক্তি স্বীকার করেছেন, এটি শাবনূরের বাগদত্তা। শিগগিরই তাদের বিয়ের ঘোষণা আসছে।

অন্যদিকে, শাবনূর তার ঘনিষ্ঠজনদের কাছে সেই ব্যক্তিকে ‘শুধু বন্ধু’ বলে দাবি করেছেন। তেমনই একজন কালবেলাকে জানান, বেশ কিছুদিন হলো তারা দুজন অস্ট্রেলিয়ার সিডনিতে প্রকাশ্যে ঘনিষ্ঠভাবে চলাফেরা করেন। জানা যায়, শাবনূরের সঙ্গের ব্যক্তি একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুমিল্লা। বেশ কয়েক বছর ধরেই তার অভিনেত্রীর সঙ্গে পরিচয়।

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থান করছেন। সেখান থেকে গতকাল দুপুরে শাবনূর ফেসবুকে প্রায় এক ডজন ছবি দিয়েছেন। যেখানে দেখা যায় এক ব্যক্তির সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবে পোজ দিচ্ছেন শাবনূর। ক্যাপশনে লেখেন, ‘ফটোশুট। এরপরই চারদিকে গুঞ্জন ছড়ায়। ছবিগুলোর কমেন্টের ঘরে অনেকে শাবনূরের পাশে থাকা লোকটির পরিচয় জানতে চান। কেউ কেউ আবার শুভ কামনা জানান। তবে এই রহস্যের জট খুলেননি তিনি।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিকের সঙ্গে ঘর বাঁধেন শাবনূর। তাদের সংসারে আইজান নামের একটি সন্তান রয়েছে। ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের মা হন শাবনূর। পুত্রকে নিয়ে তিনি এখন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com