‘পাঠান’ ঝড়ে বিপর্যস্ত কলকাতা, রাস্তায় কাটা হলো কেক

রাজপথে শাহরুখের ভক্তদের আনন্দ মিছিল।
রাজপথে শাহরুখের ভক্তদের আনন্দ মিছিল।ছবি : সংগৃহীত

বুধবার সকাল থেকেই শুরু হয়েছে ‘পাঠান’ ঝড়। এই ঝড়ে দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে হাজরা মোড় পর্যন্ত যান চলাচল দারুণভাবে বিঘ্নিত হয়েছে। ভিড় সামলাতে প্রাণ ওষ্ঠাগত কলকাতা পুলিশের। দক্ষিণ কলকাতার ‘বসুশ্রী’ সিনেমা হলের সামনে শাহরুখ ভক্তদের মিছিল, চিৎকার। সকাল ১০টায় ছিল ‘পাঠান’-এর প্রথম শো। কিন্তু ভক্তদের দাবি ছিল, সময়ের আগেই খুলে দেওয়া হোক সিনেমা হল।

বাদশার সমর্থনে মহানগরেও বেড়িয়েছে মিছিল। ভক্তদের স্লোগান, 'হিন্দুস্তান কী শান, শাহরুখ খান।' এই মিছিল থামিয়ে অনেক চেষ্টা করেও যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করতে পারেনি পুলিশ। রাস্তাজুড়ে ছিলেন শাহরুখের অনুরাগীরা। চারদিকে বাজছে ‘পাঠান’-এর গান। কেকও কাটা হয়েছে মাঝরাস্তায়। অনুরাগীদের মতে, 'শাহরুখ বিশ্বের সেরা তারকা, এরচেয়ে ভালো প্রত্যাবর্তন আর কোনোভাবে হতে পারে না।'

বুধবার কাকভোর থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে শাহরুখ ভক্তদের সমাগম। তাসা, ঢোল নিয়ে মাঝরাস্তায় ভিড় জমাচ্ছেন বাদশার ভক্তরা। চার বছরের প্রতীক্ষার অবসান। 'পাঠান’-এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই প্রথম কয়েক দিনের শোয়ের টিকিট বিক্রি প্রায় শেষের দিকে।

রাজপথে শাহরুখের ভক্তদের আনন্দ মিছিল।
রাজপথে শাহরুখের ভক্তদের আনন্দ মিছিল।ছবি : সংগৃহীত

মঙ্গলবার সকালে জানা যায়, আইনক্স সকাল ৭টারও আগে এই ছবির শোয়ের ব্যবস্থা করেছে। বুধবার সারা দিন বলিউড সিনেমার ইতিহাসে যে বিশেষ অধ্যায় হয়ে যাবে, সকাল সকাল তার এক ঝলক কলকাতার শাহরুখ অনুরাগীরা প্রমাণ করে দিলেন।

রাজপথে শাহরুখের ভক্তদের আনন্দ মিছিল।
শাহরুখের ‘পাঠান’ দেখতে ভোর থেকেই দর্শকদের লাইন

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com