সুনেরাহর সঙ্গে চুমু ও থাপ্পড়কাণ্ড : যা বললেন সিয়ামের স্ত্রী

সিয়াম-সুনেরার চুমু ও থাপ্পড় মারার দৃশ্য নিয়ে মুখ খুললেন অবন্তী।
সিয়াম-সুনেরার চুমু ও থাপ্পড় মারার দৃশ্য নিয়ে মুখ খুললেন অবন্তী।ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, একটি কনসার্টে গান শুনছেন সিয়াম, পাশে দাঁড়িয়ে সুনেরাহ। মাঠভর্তি দর্শক। গান শোনায় মগ্ন সিয়ামের দিকে চুপি চুপি এগিয়ে এসে হুট করে সিয়ামকে চুমু খেয়ে বসেন সুনেরাহ। সিয়াম নিজেকে ছাড়িয়ে নিয়েই সুনেরাহকে থাপ্পড় মারেন।

ভিডিওটি নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকে সিয়ামকে বাহবা দিয়েছেন। অনেকেই আবার সমালোচনাও করেছেন। অনেকেই বলেছেন এটা শুটিংয়ের দৃশ্য।

ভিডিওর নেপথ্যের গল্প জানতে চাইলে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল কালবেলাকে বলেন, ‘অনেকেই ভাবছে, এটা সত্য ঘটনা। কিন্তু এটা সত্য নয়। একটি শুটিংয়ের দৃশ্য ছিল।’

তিনি জানান, এটি দীপঙ্কর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্য। এদিকে সিয়ামের স্ত্রী অবন্তীও মুখ খুললেন বিষয়টি নিয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘটনার বিষয়ে অবন্তী লেখেন, ‘ভাই, এটা শুটিং ছিল। তারা খুব ভালো বন্ধু; সুনেরাহ আমারও খুব ভালো বন্ধু। কেউ ভালোবেসে চুমু দেয় নাই আর চড়টাও রেগে মারে নাই।’

সিয়াম-সুনেরার চুমু ও থাপ্পড় মারার দৃশ্য নিয়ে মুখ খুললেন অবন্তী।
সিয়াম-সুনেরাহর চুমু ও থাপ্পড় কাণ্ডের নেপথ্যে কী

অবন্তী আরও বলেন, ‘আমার ইনবক্সে মেসেজের বন্যা বয়ে যাচ্ছে। অতিরিক্ত ট্যাগের কারণে নোটিফিকেশন দেখানো বন্ধ হয়ে গেছে।’

অবন্তী মজা করে জানালেন, সিয়াম ও সুনেরাহর এই ‘চড় ও চুমু’র দৃশ্যটি এতটাই বাস্তব লেগেছিল যে, তারও বিষয়টি বুঝতে কয়েক সেকেন্ড সময় লেগেছে। সঙ্গে জুড়ে দেন হাসির ইমোটিকন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com