নিকষ রূপে ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ।
অভিনেত্রী তাসনিয়া ফারিণ।ছবি : সংগৃহীত

শেষ হয়েছে অভিনেত্রী তাসনিয়া ফারিণের নতুন ছবি ‘নিকষ’র কাজ। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন।

আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্প এটি। সেভাবেই ধরা দিয়েছেন ফারিণ। শিগগিরই এটি প্রচার হবে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে।

এক বাড়িতে থাকা দুই বোন। মাথার ওপর একই ছাদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে। এতে মফস্বল এলাকার লুকে দেখা গেল ফারিণকে। যার নাম ‘সুলতানা’। গল্পটি এমন—দুই বোন, এক ভাই। মা-বাবা মারা যাওয়ার পর থেকে তারা মামা-মামির সঙ্গে থাকেন। ছোট বোনের উঠতি বয়স। টিকটক করে, স্কুল ড্রেস পরে বাসা থেকে বের হয়ে আড্ডা দেয় সিসা বারে। পরিকল্পনা করে ভারতে গিয়ে টিকটক ভিডিও বানাবে। বাসায় না জানিয়েই বান্দরবানে ঘুরতে যাচ্ছে—এমন চিরকুট লেখে ভারতের উদ্দেশে পালায়।

নির্মাতা রুবেল হাসান বলেন, “টিকটক বা লাইকি যারা করেন, তাদের আমরা খারাপ বলছি না; কিন্তু এ প্ল্যাটফর্মগুলোতে অনেকে প্রতারণার শিকার হন। প্রলোভনে পড়ে ধোঁকা খান। সেটারই গল্প হলো ‘নিকষ’।”

আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভনসহ অনেকে। এদিকে ফারিণ বর্তমানে ‘আরো এক পৃথিবী’ ছবির প্রচারণায় অংশ নিতে অবস্থান করছেন কলকাতায়।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com