বুবলীর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই : শাকিব

শবনম বুবলীর সঙ্গে শাকিব খান।
শবনম বুবলীর সঙ্গে শাকিব খান।পুরোনো ছবি

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছ থেকে জন্মদিনে একটি হীরার নাকফুল উপহার পেয়েছেন বলে দাবি করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে খোঁচা দিয়েছেন অপু বিশ্বাস। এর পর থেকে তার সঙ্গে বুবলীর লড়াই এখন চরমে। ফেসবুকে চলছে পাল্টাপাল্টি স্ট্যাটাস।

এর মধ্যেই ভিন্ন কথা বললেন শাকিব খান। তার দাবি, বুবলীকে হীরার কোনো নাকফুল তিনি দেননি। এমনকি বুবলীর সঙ্গে তার কোনো যোগাযোগও নেই।

শাকিব বলেন, ‘ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। একটি কেন, ১০টিও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব রয়েছে। সবাইকে আশ্বস্ত করে বলতে চাই, ডায়মন্ডের কোনো নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটিই আমার পক্ষ থেকে হয়নি।’

শবনম বুবলীর সঙ্গে শাকিব খান।
নাকফুল নিয়ে অপু-বুবলীর লড়াই

শাকিব আরও বলেন, ‘সন্তানের প্রয়োজনে সে (বুবলী) আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়। এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

এর আগে দুই নায়িকার লড়াইয়ের শুরুটা করেন অপু। মঙ্গলবার রাতে নাকফুলের সংবাদের একটি লিঙ্ক একাধিক হাসির ইমোজি জুড়ে দিয়ে নিজের প্রোফাইলে শেয়ার করেন অপু। সেইসঙ্গে লেখেন, ‘কী যে মজা মজা।’ এদিকে নাম উল্লেখ না করলেও ফেসবুকে অপুর এমন খোঁচার জবাব বেশ কড়াভাবেই দেন বুবলী।

তিনি লেখেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল—আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি।’ শেষে তিনিও জুড়ে দিয়েছেন একাধিক হাসির ইমোজি।

এরপর গতকাল বিকেলে আবারও ফেসবুকে একই ইস্যুতে আসেন অপু। লেখেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি, বেটি বেটি বেটি।’ দুজনের পোস্টে তাদের ভক্ত-অনুরাগীরাও বেশ মজা করছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com