ভালো নেই সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু

কয়েক সপ্তাহ আগে হঠাৎ করেই লোকচক্ষুর আড়ালে চলে যান ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তাকে দেখা যায়নি কোনো অনুষ্ঠানে, এমনকি সবার সঙ্গে যোগাযোগও বন্ধ করে দিয়েছেন। সামান্থার এমন আচরণে খানিকটা শঙ্কায় পড়েন তার ভক্তরা।

ভারতীয় গণমাধ্যমকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ‘সামান্থার অবস্থা ভালো নয়। চিকিৎসক তাকে জনসমক্ষে না আসার নির্দেশ দিয়েছেন। দ্রুত সেরে ওঠার জন্য তিনি বিদেশেও পাড়ি দিচ্ছেন।’

এর পরেই সামনে আসে সামান্থার অসুস্থতার বিষয়টি। বলিউড হাঙ্গামা জানিয়েছে, ভালো নেই সামান্থা; শারীরিকভাবে বেশ অসুস্থ তিনি। চিকিৎসকের পরামর্শে তিনি কোলাহল থেকে দূরে রয়েছেন। এতেও আশানুরূপ ফল হচ্ছে না। আর তাই চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন এই অভিনেত্রী।

অসুস্থতার কারণে নতুন সিনেমা ‘কুশি’র শুটিং শিডিউল বাতিল করেছেন সামান্থা।
অসুস্থতার কারণে নতুন সিনেমা ‘কুশি’র শুটিং শিডিউল বাতিল করেছেন সামান্থা।পুরোনো ছবি

তবে সামান্থার আসলে কী হয়েছে কিংবা চিকিৎসার জন্য কোন দেশে যাচ্ছেন তিনি, সেই তথ্য প্রকাশ করেনি ওই সূত্র।

এদিকে অভিনেত্রীর অবস্থা যে সুবিধাজনক নয়, তা আরও ভালোভাবে বোঝা গেছে যখন সামান্থা একটি সিনেমার শুটিং শিডিউল বাতিল করেন। বলিউড হাঙ্গামা জানায়, নতুন সিনেমা ‘কুশি’র শুটিং শিডিউল দিয়ে রেখেছিলেন সামান্থা। যেখানে তার বিপরীতে আছেন বিজয় দেবেরাকোন্ডা। সেই শিডিউল বাতিল করেছেন অভিনেত্রী।

গত বছর সামান্থার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছিল। ভালোবেসে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে যে সংসার বেঁধেছিলেন, তা ভেঙে যায়। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা দেন তারা। ডিভোর্স ইস্যুতে অনেক বিতর্ক, সমালোচনা সহ্য করতে হয়েছে সামান্থাকে। শোনা যায়, ওই পরিস্থিতি তাকে মানসিকভাবে অনেক প্রভাবিত করেছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com