শিক্ষক নিয়োগ পরীক্ষার কার্ডে সানি লিওনের খোলামেলা ছবি

অভিনেত্রী সানি লিওন।
অভিনেত্রী সানি লিওন।ছবি : সংগৃহীত

শিক্ষক নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডের ছবির ঘরে দেখা গেল সানি লিওনের খোলামেলা একটি ছবি। ঘটনাটি ঘটেছে কর্ণাটকে। এ নিয়ে সে রাজ্যের রাজনীতিকদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বাগবিতণ্ডা চলছে।

গতকাল মঙ্গলবার অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবির বিষয়ে টুইট করেছেন কংগ্রেস নেতা বিআর নাইডু। বিজেপি শাসিত ওই রাজ্যের শিক্ষামন্ত্রী বিসি নাগেশকে পোস্টে ট্যাগ করে তিনি ভারতের কন্নড় ভাষায় লিখেছেন, ‘শিক্ষক নিয়োগের অ্যাডমিট কার্ডে পরীক্ষার্থীর ছবির বদলে সানি লিওনের অশ্লীল ছবি ছাপিয়েছে শিক্ষা দপ্তর। যে দলের সদস্যরা বিধানসভার পর্নফিল্ম দেখে সেই দলের কাছ থেকে এর বেশি আর কী পাওয়ার থাকতে পারে?’

নেতার এই টুইটের পর সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে যায়। এ ঘটনায় নেটিজেনদের কেউ কেউ বিজেপির সমালোচনা করেছেন, কেউ আবার এটি নিয়ে করেছেন তামাশা। কয়েকজন অবশ্য ছবিটিকে ভুয়া বলে দাবি করেছেন।

বিআর নাইডুর টুইটের জবাবে কর্ণাটকের শিক্ষামন্ত্রী বিসি নাগেশ জানান, অ্যাডমিট কার্ডের ছবি পরীক্ষার্থী আপলোড করেছেন। সিস্টেমে যে ছবি আপলোড হয় সেটিই ফাইলের সঙ্গে যুক্ত হয়ে যায়।

যেই পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ড ভাইরাল হয়েছে তিনি জানিয়েছেন, স্বামীর এক বন্ধুকে দিয়ে তিনি শিক্ষক নিয়োগের ফর্ম ফিলাপ করিয়েছেন।

পুরো বিষয়ে তদন্ত হবে, মামলা হবে—এমনটাই জানিয়েছে কর্ণাটকের শিক্ষা দপ্তর।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com