৭৪ জন তারকার সঙ্গে ‘দিন-দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

অনন্ত জলিল ও বর্ষা
অনন্ত জলিল ও বর্ষা ছবি : সংগৃহীত

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত চলচ্চিত্র ‘দিন-দ্য ডে’। মুক্তির আগে থেকেই অভিনব প্রচারণা চালিয়ে যাচ্ছেন অনন্ত ও বর্ষা। এরই মধ্যে বিতর্কেরও জন্ম দিয়েছেন তারা। ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের প্রচারণাই চালিয়ে যাচ্ছে টিম ‘দিন-দ্য ডে’। তারই ধারাবাহিকতায় এবার শোবিজ অঙ্গনের ৭৪ জন তারকাকে সঙ্গে নিয়ে ‘দিন-দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা।

অনন্ত জলিল জানান, সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা ৭টায় যমুনা ব্লকবাস্টারে ‘দিন-দ্য ডে’ ছবিটি ৭৪ জন শিল্পীকে সঙ্গে নিয়ে দেখবেন তিনি ।

অনন্ত জলিল এক বিবৃতিতে বলেন, ‘আমাদের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীরা থাকবেন। আমাদের সবার শ্রদ্ধেয় আলমগীর সাহেব, ফারুক সাহেব, সোহেল রানা সাহেব, ইলিয়াস কাঞ্চন সাহেব, উজ্জ্বল সাহেব, রুবেল ভাই, ফেরদৌস ভাই, রিয়াজ ভাই, ববিতা আপা, রোজিনা আপা, সুচরিতা আপা ও চম্পা আপা থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রিয় মুখ সিয়াম আহমেদ, আরিফিন শুভ, বাপ্পি, ইমন, নিরব এবং অন্যান্য সবার হাত ধরে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অনেক দূর এগিয়ে যাবে বলে আশা করি। এদের সবার সাথে বসে আমি এবং বর্ষা ‘দিন-দ্য ডে’ মুভিটি দেখবো ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, দেশের ১০৭টি সিনেমা হলে মুক্তি পায় ‘দিন : দ্য ডে’ সিনেমা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকার বেশি বলে দাবি করেছেন অনন্ত জলিল। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com