হত্যার হুমকির পর অস্ত্রের লাইসেন্স পেলেন সালমান খান

বলিউড তারকা সালমান খান
বলিউড তারকা সালমান খান

বলিউড তারকা সালমান খান সম্প্রতি হত্যার হুমকি পাওয়ার পর আত্মরক্ষার জন্য বন্দুকের লাইসেন্সের আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে তাকে সেই লাইসেন্স দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দস্থান টাইমের প্রতিবেদনে সোমবার (১ আগস্ট) এ তথ্য নিশ্চিত করা হয়। প্রতিবেদনে বলা হয়, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে চিঠির মাধ্যমে মৃত্যুর হুমকি পেয়েছিলেন সালমান ও তার বাবা। এরপর তারা মুম্বাই পুলিশপ্রধান বিবেক ফাঁসালকারের সঙ্গে দেখা করেন।

হুমকির পর থেকেই সালমান সাঁজোয়া ও বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারে আপগ্রেড করেছেন।

গত ২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় পাঞ্জাবি গায়ক সিধু মুজ ওয়ালাকে গুলি করে হত্যার কয়েকদিন পর গত ৫ জুন সালমান এবং তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়। সেলিম খানের নিরাপত্তা দল তাদের মুম্বাইয়ের বাড়ির বাইরে চিঠিটি খুঁজে পেয়েছিল।

সিধু মুস ওয়ালা ২৯ মে পাঞ্জাবের মানসা জেলার জাওহার্কে গ্রামে অজ্ঞাত আততায়ীদের গুলিতে নিহত হন। ওই সময় পাঞ্জাব পুলিশ অন্য ৪২৪ জনের মধ্যে তার নিরাপত্তা প্রত্যাহারের এক দিন পরে ওই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রের বরাতে হিন্দুস্থান টাইম জানিয়েছে, অভিনেতা যে চিঠিটি হিন্দিতে পেয়েছেন তাতে বলা হয়েছে, সেলিম খান এবং তার ছেলে দুজনেই শিগগিরই নিহত গায়ক সিধু মুসওয়ালার মতো একই পরিণতির মুখোমুখি হবেন।

এদিকে মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, অভিনেতা সালমান খান এবং তার বাবা সেলিম খানকে বিষ্ণোই গ্যাং হুমকি দেওয়ার পেছনে কারণ ছিল তাদের ক্ষমতা দেখানোর পরিবেশ তৈরি করা।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com