বেবি শাওয়ারের জন্য লন্ডন থেকে মুম্বাইয়ে সোনম

অভিনেত্রী সোনম কাপুর।
অভিনেত্রী সোনম কাপুর।ছবি : সংগৃহীত

দ্বিতীয় বেবি শাওয়ারের জন্য ভারতের মুম্বাইয়ে ফিরে এসেছেন অভিনেত্রী সোনম কাপুর। অভিনেতা স্বামী আনন্দ আহুজারের সঙ্গে প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন তারা। গতকাল বৃহস্পতিবার তাকে একটি উজ্জ্বল হলুদ পোশাকে বেবি বাম্পের সাথে দেখা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইম এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জি অ্যাকাউন্ট সোনমের সর্বশেষ উপস্থিতির একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে ভক্তরা তার চেহারার প্রশংসা করেছেন এবং তাকে সন্তানের জন্য অভিনন্দন জানিয়েছেন।

একজন ভক্ত লিখেছেন, ‘তাকে খুব সুন্দর দেখাচ্ছে।’ অন্য একজন বলেছেন, ‘আমি তার পোশাক পছন্দ করি। কেন জানি না।’ আরও একজন ভক্ত লিখেছেন, ‘নবজাতক শিশুর আগমন আপনার জীবনে অনেক সুখ এবং সৌভাগ্য বয়ে আনুক।’ এছাড়া আরেকজন মন্তব্য করেন, ‘ওএমজি সে দেখতে খুব সুন্দর।’

লন্ডনে তার বেবি শাওয়ার ছিল রূপকথার মতো ব্যাপার। এটি একটি বাগানে অনুষ্ঠিত হয়েছিল যেখানে প্রতিটি অতিথির জন্য কাস্টমাইজড মেনু, ন্যাপকিন এবং উপহার ছিল। তার বোন রিয়া কাপুর অনুষ্ঠানের জন্য লন্ডনে উড়ে এসেছিলেন। এর আগে সোনম এবং আনন্দ মার্চ মাসে ঘোষণা দিয়েছিলেন. তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

এদিকে আসন্ন চলচ্চিত্র ব্লান্ডে সোনমকে দেখা যাবে শোম মাখিজা কেন্দ্রে। যেখানে পুরব কোহলি, বিনয় পাঠক এবং লিলেট দুবে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এ বছরের শেষের দিকে এটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com