বলিউডের শীর্ষ অভিনেত্রীরা প্রথমবার কত পারিশ্রমিক পেয়েছেন

বলিউডের শীর্ষ অভিনেত্রী
বলিউডের শীর্ষ অভিনেত্রীপুরোনো ছবি

বলিউড গ্লিটজ এবং গ্ল্যামারের জন্য পরিচিত। এখানে টিকে থাকতে হলে অনেক পরিশ্রম করতে হয়। যারা এখন সফল তাদের বড় হওয়ার জন্য এই প্ল্যাটফর্মটি আজও সাক্ষী হয়ে আছে। অনেক অভিনেত্রী আছেন যারা মডেলিং দিয়ে তাদের ক্যারিয়ার শুরু করেছেন। আসুন দেখে নিই যে কিছু জনপ্রিয় অভিনেত্রী তাদের প্রথম মডেলিং অ্যাসাইনমেন্টের জন্য কত পারিশ্রমিক পেয়েছেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন

কান ২০২২-এ রাজত্ব করা ঐশ্বরিয়া রাই বচ্চন পুরানো মডেলিং এর ছবি ভাইরাল হওয়ার কারণে শিরোনাম হয়েছেন। যদিও তার ছবিগুলো অনেক মনোযোগ আকর্ষণ করছে। অনেকে জেনে অবাক হয়েছেন যে, ১৯৯২ সালে তার প্রথম মডেলিং অ্যাসাইনমেন্টের জন্য তাকে ১৫০০ টাকা দেওয়া হয়েছিল।

ঐশ্বরিয়া রাই বচ্চন
ঐশ্বরিয়া রাই বচ্চনপুরোনো ছবি

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন অভিনেত্রী হিসেবে তার ভাগ্য পরীক্ষা করতে মুম্বাই এসেছিলেন এবং একজন মডেল হিসেবে কাজ শুরু করেছিলেন। একটি সাক্ষাৎকারে দীপিকা প্রকাশ করেছিলেন, তার প্রথম মডেলিংয়ের জন্য তাকে ২০০০ ‍টাকা দেওয়া হয়েছিল।

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোনপুরোনো ছবি

প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে তার প্রথম অ্যাসাইনমেন্টের জন্য মাত্র ৫০০০ টাকা দেওয়া হয়েছিল এবং সেই প্রথম বেতনটি আন্তর্জাতিক ডিভাদের জন্য বিশেষ কিছু ছিল। জানা যায়, তিনি সেই অর্থ কখনও ব্যয় করেননি এবং এখনও এটি তার কাছেই রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়াপুরোনো ছবি

আনুশকা শর্মা

আনুশকা শর্মার মোট সম্পদ আজ এক কোটিরও বেশি। কিন্তু তিনি যখন মডেল হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন তখন তিনি মাত্র ৪০০০ টাকা বেতন পেয়েছিলেন।

আনুশকা শর্মা
আনুশকা শর্মাপুরোনো ছবি

বিপাশা বসু

অভিনেত্রী বিপাশা বসু খুব অল্প বয়সে মডেল হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং প্রচুর খ্যাতি অর্জন করেছিলেন। একজন মডেল হিসেবে তার কর্মজীবনের প্রথম দিনগুললোতে তাকে তার প্রতিটি অ্যাসাইনমেন্টের জন্য প্রায় ১০০০ থেকে ১৫০০ টাকা দেওয়া হয়েছিল।

বিপাশা বসু
বিপাশা বসুপুরোনো ছবি

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com