নারী ফুটবলারদের জন্য জমি-ফ্ল্যাট চাইলেন ওমর সানী

ওমর সানী ও নারী ফুটবল দল।
ওমর সানী ও নারী ফুটবল দল।ছবি : সংগৃহীত

সাফজয়ী নারী ফুটবল দলকে শুভেচ্ছায় সিক্ত করছে পুরো দেশ। নেপালের কাঠমান্ডু থেকে ঢাকায় ফেরার পর সর্বস্তরের মানুষ তাদের অভিনন্দন জানান। অনেকেই ছুটে যান বিমানবন্দরেও। এবার প্রধানমন্ত্রীর কাছে সাবিনা-সানজিদা-কৃষ্ণাদের জন্য জমি বা ফ্ল্যাট বাড়ির আবদার জানালেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

সমাজে কতজন চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতটুকু আবদার আপনি রাখতেই পারেন মাননীয় প্রধানমন্ত্রী।
ওমর সানী, চিত্রনায়ক

ওমর সানী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘অভিনন্দন দেবার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কি না আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কী শক্তি ছিল (ছেলেদের) এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, এই মেয়েদের পরিবার নিয়ে বেঁচে থাকার জন্য এক খণ্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়। আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপার চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতটুকু আবদার আপনি রাখতেই পারেন মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসব আমরা। ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে।’

ওমর সানী ও নারী ফুটবল দল।
রুপনার বাড়ি নির্মাণে প্রধানমন্ত্রীর নির্দেশ

গত সোমবার স্বাগতিক নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতেন সাবিনা-সানজিদারা। বাফুফে সাফজয়ী নারীদের জন্য ৫০ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছে। অপরদিকে ব্যক্তিগত উদ্যোগে ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন বাফুফের সহসভাপতি আতাউর রহমান মানিক।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com