অনন্ত-বর্ষাকে দেখে মানুষ হাসে, আনন্দ পায় : শ্রাবণ্য তৌহিদা

শ্রাবণ্য তৌহিদা
শ্রাবণ্য তৌহিদাপুরোনো ছবি

এবারের ঈদে ৩০টি শো করেছেন জনপ্রিয় উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। সাম্প্রতিক কাজ নিয়ে তিনি কথা বললেন। সাক্ষাৎকার নিয়েছেন সুদীপ্ত।

ঈদ কেমন কাটল?

শ্রাবণ্য তৌহিদা : ঈদের সময়টা লাইভ শো নিয়ে বেশি ব্যস্ত ছিলাম। সন্ধ্যার পরে শোগুলো করেছি। সারা দিন পরিবারকে সময় দিয়েছি। সব মিলিয়ে ভালোই কেটেছে ঈদ।

সাম্প্রতিক কাজ নিয়ে জানতে চাই...

শ্রাবণ্য তৌহিদা : এবারের ঈদে টেলিভিশনে টোটাল ৩০টা শো করেছি। এর মধ্যে ১৪টা ছিল লাইভ অনুষ্ঠান। আমার লাইভ করতে খুব ভালো লাগে। এর বাইরেও আরও শো’র অফার ছিল, দুটি শো করিনি, ছেড়ে দিয়েছি। তারকাদের নিয়েও অনেকগুলো শো করেছি। কুকিং শো, জনপ্রিয় তারকাদের নিয়ে লাইভ শো, তারকাদের নিয়ে মজার শো, সাতজন ক্রিকেটারদের নিয়ে ঈদ শো করেছি। এর মধ্যে তারকাদের সঙ্গে লাইভ আড্ডাগুলো অনেক মজার ছিল।

টুকটাক নাটকও করেন আপনি। এই ঈদে কয়টি নাটক অনএয়ার হলো?

শ্রাবণ্য তৌহিদা : এবার নতুন নাটক করেছি একটা। পরিচালনা করেছেন মাহমুদ দিদার। এতে আমার বিপরীতে আছেন জাহের আলভী। এটা আজ এটিএন বাংলায় প্রচার হবে। খুবই ইন্টারেস্টিং বিষয় নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এর বাইরে আরও দুটি নাটকের পুনঃপ্রচার হয়েছে।

সাড়া কেমন পেলেন?

শ্রাবণ্য তৌহিদা : সবগুলো শো থেকেই দর্শকদের কাছ থেকে খুব ভালো সাড়া পেয়েছি। লাইভ শোগুলোতে ইনস্ট্যান্ট ভিউ, কমেন্ট ছিল। নাটক দেখেও অনেকে প্রশংসা করেছে।

শোবিজ তারকাদের নিয়ে শো করলেন…

শ্রাবণ্য তৌহিদা : জনপ্রিয় তারকাদের নিয়ে করা আমার শোগুলোতে অনেকের হাডির খবর ফাঁস করেছি। আমার শোগুলোর অতিথি ছিলেন পূর্ণিমা, অপু বিশ্বাস, অনন্ত জলিল, বর্ষা, অপু বিশ্বাস, মিম, ববি, সিয়াম, নিরব, রাফসানসহ অনেকে। সিয়ামের অনেক তথ্য আগে থেকে দর্শক জানতো না, সেগুলো ফাঁস করেছি। রাফসানেরও অনেক গোপন তথ্য আমার শোতে ফাঁস করেছি। শো’র আগে গল্প করে করে বিষয়গুলো বের করার চেষ্টা করেছি। এবার যাদের সঙ্গে শো করেছি তাদের সঙ্গে ব্যক্তিগতভাবেও সম্পর্ক ভালো ছিল। যেমন সিয়ামের সঙ্গে তো বন্ধুত্বও ছিল।

শ্রাবণ্য তৌহিদা
শ্রাবণ্য তৌহিদাপুরোনো ছবি

অনন্ত-বর্ষার সঙ্গে শো করার অভিজ্ঞতা কেমন?

শ্রাবণ্য তৌহিদা : অনন্ত-বর্ষার সঙ্গে শো করেও ভালো লেগেছে। অনন্ত জলিল বর্ষাকে আমি এন্টারটেইনার হিসেবেই দেখি। সেই জায়গায় ওনারা পারফেক্ট। ওনারা মানুষকে আনন্দ দিতে পারেন। অনন্ত-বর্ষাকে দেখে মানুষ হাসে, আনন্দ পায়- আমি তাদের সেভাবেই দেখি। হোস্ট হিসেবে আমার কাজ হচ্ছে তাদের কাছ থেকে ওই জিনিসগুলো বের করে আনা।

একটি অনুষ্ঠানে ডিপজলকে প্রিয় অভিনেতা বলে সম্বোধন করেছেন। ডিপজল কি আসলেই আপনার প্রিয় অভিনেতা? প্রিয় অভিনেতার তালিকায় আর কে কে আছেন?

শ্রাবণ্য তৌহিদা : অনুষ্ঠানের স্বার্থে অনেক কথাই বলতে হয়। ডিপজল ভাই সিনিয়র শিল্পী। ওনার প্রতি শ্রদ্ধা সব সময় আছে। ওনাকে অনেকেই পছন্দ করেন। আমিও পছন্দ করি। আর প্রিয় অভিনেতা কে? এটা আসলে খুব টাফ একটা প্রশ্ন। আগে হুমায়ূন ফরিদিকে খুব ভালো লাগত। এখন আরিফিন শুভকে ভালো লাগে। সিয়ামকেও ভালো লাগে।

শো করে সাড়া কোথায় বেশি পাচ্ছেন? টিভি না সোশ্যাল মিডিয়ায়?

শ্রাবণ্য তৌহিদা : আগের চেয়ে টেলিভিশনের দর্শক কমে গেছে এটা ঠিক। এখন টেলিভিশনগুলো সরাসরি লাইভের পাশাপাশি ইউটিউব বা ফেসবুক বেইজড করেও লাইভ প্রচার করছে। ফলে সরাসরি টেলিভিশনে দর্শক কম থাকলেও ওভারঅল দর্শক কিন্তু ভালোই থাকে।

চাকরি কেমন চলছে?

শ্রাবণ্য তৌহিদা : ঈদে হাসপাতালেও ডিউটি করতে হয়েছে। দিনের বেলায় হাসপাতালে ডিউটি করেছি, রাতে শো করেছি। কম ঘুমাতে পেরেছি। এজন্য শরীর খারাপ করেছিল। এখন ঠিক আছি।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com